1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ভোলায় স্বেচ্ছাসেবক দলের ৫৭ নেতাকর্মীর পদত্যাগ
বাংলাদেশ । শনিবার, ২৭ জুলাই ২০২৪ ।। ২০শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি মৌলভীবাজারে কাঁচাবাজার সহ নিত্য পন্যের দাম অস্থিতীশীল। কোটা বহাল রাখার দাবিতে ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভসহ মানববন্ধন কোটা সমাধানের দাবিতে ফুলবাড়ীতে শান্তিপূর্ণভাবে বিক্ষোভসহ সমাবেশ কোটা বিরোধী আন্দোলনে উত্তাল সৈয়দপুর শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল সারাদেশে আন্দোলনকারীদের ওপরে হামলার প্রতিবাদে উত্তাল ইবি বড়পুকুরিয়া কয়লা খনি এলাকার ঘরবাড়ীর ক্ষতিপূরণের দাবিতে মানববন্ধন সৈয়দপুরে বৃষ্টির পানিতে বন্দি ভুক্তভোগিদের সড়ক অবরোধ গুলিবিদ্ধ যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

ভোলায় স্বেচ্ছাসেবক দলের ৫৭ নেতাকর্মীর পদত্যাগ

আর জে শান্ত
  • প্রকাশিত: শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ২৯৬ বার পড়েছে

ভোলায় বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ভোলা সদর উপজেলা ও পৌর কমিটি ঘোষণার এক দিন পর ৫৭ নেতা-কর্মী পদত্যাগ করেছেন।

শনিবার (৩০ অক্টোবর) দুপুরে ভোলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে তারা পদত্যাগ করেন। সংবাদ সম্মেলনে অভিযোগ করে নেতা-কর্মীরা বলেন, যোগ্য ও ত্যাগী নেতা-কর্মীদের বঞ্চিত করে কমিটি ঘোষণা করায় তারা দল থেকে পদত্যাগ করেছেন। এর মধ্যে ভোলা জেলা স্বেচ্ছাসেবক দলের ২৮ জন, সদ্য ঘোষিত কমিটির সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের ১৮ জন ও পৌর স্বেচ্ছাসেবক দলের ১১ জন রয়েছেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জেলা স্বচ্ছোসেবক দলের সহ-সভাপতি মুনতাসির আলম রবিন চৌধুরী বলেন, বৃহস্পতিবার ভোলা সদর উপজেলা এবং পৌর স্বেচ্ছাসেবক দলের কমিটি ঘোষণা করা হয়। জেলা স্বেচ্ছাসেবক দলের নেতা-কর্মীদের মতামত মূল্যায়ন না করে কেন্দ্রীয় কমিটি পৃথক দুটি কমিটি ঘোষণা করে। ওই কমিটিতে দলের কোনো ত্যাগী ও যোগ্য নেতা স্থান পায়নি। এমনকি পদ না চাওয়া দুই জনকেও কমিটিতে রাখা হয়েছে। এ নিয়ে দলের ত্যাগী নেতা-কর্মীদের মধ্যে চরম ক্ষোভ আর অসন্তোষ বিরাজ করছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মীর মোস্তাফিজুর রহমান রনি, জাকির হোসেন মনির, হাফিজুর রহমান তসলিম, লুকু চৌধুরী, এবিএস সালামসহ জেলা, সদর উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের পদ বঞ্চিত ও পদত্যাগ করা সব নেতাকর্মী।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD