1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ভোলায় প্রার্থিতা প্রত্যাহারে বাধ্য করায় অভিমানে মেম্বার প্রার্থীর বিষপান
বাংলাদেশ । শনিবার, ১৩ এপ্রিল ২০২৪ ।। ৩রা শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ভোলায় প্রার্থিতা প্রত্যাহারে বাধ্য করায় অভিমানে মেম্বার প্রার্থীর বিষপান

আর জে শান্ত :
  • প্রকাশিত: মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
  • ২৪৫ বার পড়েছে
ভোলায় প্রার্থিতা প্রত্যাহারে বাধ্য করায় অভিমানে মেম্বার প্রার্থীর বিষপান
ভোলায় প্রার্থিতা প্রত্যাহারে বাধ্য করায় অভিমানে মেম্বার প্রার্থীর বিষপান

নির্বাচন থেকে প্রার্থীতা প্রত্যাহারের প্রস্তাব দেয়ায় ভোলা জেলার দৌলতখান উপজেলার ৮নং ওয়ার্ডের এক মেম্বার প্রার্থী কিটনাশক পানে আত্মহত্যার চেষ্টা করেছে।সোমবার (৮ নভেম্বর) নিজ বাড়িতে এই আত্মহত্যার চেষ্টা চালান তিনি।বিষয়টি নিশ্চিত করেছে তার পরিবারের সদস্যরা।পরে তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।এবং সদর হাসপাতালে চিকিৎসারত আছেন।

ভোলা সদর হাসপাতালের জরুরী বিভাগের কত্যবরত চিকিৎসক ডঃ খালেদা ইসলাম মিতু ঘটনার সত্যতা নিশ্চিত করেন।এসময় তিনি জানান,কিটনাশক পানে আত্মহত্যার চেষ্টা করেছেন।তাকে সদর হাসপাতালে আনাহলে প্রাথমিক ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।বর্তমানে তিনি শঙ্কামুক্ত আছেন।

জানা যায়,ভোলা জেলার দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাবেক মেম্বার ও বর্তমান ফুটবল প্রতীকের মেম্বার প্রার্থী মোঃ মিলন চৌধুরী।মেম্বার প্রার্থী মো. মিলন চৌধুরীর ছেলে ইমরান হাসান অপি বলেন,আজ বিকালের দিকে ৬নং ওয়ার্ড থেকে বশির আমিন,সত্তার ও চৌধুরী মেম্বার আমাদের বাড়িতে এসে ইউনিয়ন আওয়ামী লীগ এর প্রতিনিধি পরিচয় দিয়ে নির্বাচন থেকে সরে যেতে বলেন।

এবং তারা আরও জানায়,ইউনিয়ন আ’লীগ থেকে বলা হয়েছে মিলন চৌধুরির প্রতিদন্ধী মোরগ প্রতিকের গিয়াসউদ্দিন কে দল থেকে সিলেকশন করা হয়েছে,তাকেই এবার মেম্বার নির্বাচিত হতে হবে।নির্বাচনে প্রার্থীতা প্রত্যাহার না করলে নির্বাচনের দিন যদি কোন সহিংসতা ঘটে।১০/১২টা লাশ পরে তাহলে সে দায় ইউনিয়ন আ’লীগ নিবে না।এতে রাগে ক্ষোভে অভিমান ও লজ্জায় নিজের ঘরে ঢুকে জানালা কপাট বন্ধ করে কিটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করেন তিনি।

ইউপি সদস্য প্রার্থী মিলন চৌধুরীর চাচাতো ভাই মো. আরিফুর রহমান বলেন,আমার চাচাতো ভাইর ৮০ ভাগ জন সমর্থন রয়েছে, তিনি এর আগেও ওই ওয়ার্ডের ইউপি সদস্য ছিলেন।প্রতিপক্ষ প্রার্থী গিয়াস উদ্দিন কৌশলে আ’ লীগের নাম ভাঙ্গিয়ে এ ঘটনা ঘটিয়েছেন,আমরা সুস্থ্য নির্বাচন চাই।

ইউপি সদস্য প্রার্থী মিলন চৌধুরী বলেন,আমি এতোদিন ধরে এলাকায় গন সংযোগ করেছি,এলাকায় আমার ব্যাপক সমর্থন রয়েছে,তাদের এই হুমকিতে আমি যদি নির্বাচন থেকে সরে যাই তাহলে জনগনকে কি জবাব দিবো? তাই ক্ষোভে ও লজ্জায় আত্মহত্যার পথ বেছে নিয়েছি।

ভোলা সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ জসিম উদ্দিন বলেন,দৌলতখান থানা থেকে খবর পেয়ে আমরা সদর হাসপাতালে এসে বিষপানে আত্মহত্যার চেষ্টাকারি মেম্বার প্রার্থীর তথ্য সংগ্রহ করেছি।পরবর্তিতে থানায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।এ ঘটনা পুরো এলাকায় ছড়িয়ে পড়ায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD