1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ভোলায় পুলিশের অভিযানে জলদস্যু বাহিনীর প্রধান আটক
বাংলাদেশ । বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১ ।। ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

ভোলায় পুলিশের অভিযানে জলদস্যু বাহিনীর প্রধান আটক

আর জে শান্ত:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১
  • ৭৬ বার পড়েছে
ভোলায় পুলিশের অভিযানে জলদস্যু প্রধান আটক

ভোলা জেলার তজুমদ্দিন উপজেলাদীন মেঘনায় অপহৃত জেলের ভাইয়ের করা অপহরণ মামলায় পুলিশ অভিযান চালিয়ে মেঘনার জলদস্যু আমির বাহিনীর প্রধানকে আটক করে পুলিশ । পরে আটক জলদস্যুকে পুলিশ জেলাহাজতে প্রেরণ করেন।

মামলার এজহার সূত্রে জানা যায়, গত ১৪ নভেম্বর রাতে তজুমদ্দিন উপজেলার সোনাপুর ইউনিয়নের সৃষ্টিধর গুহ গ্রামের মোঃ হোসেনের ছেলে মিজান নৌকা নিয়ে মেঘনা নদীতে মাছ ধরতে যায়। এ সময় মেঘনার চিহ্নিত জলদস্যু আমির বাহিনীর প্রধান আমির হোসেনের নেতৃত্বে তার নৌকায় হামলা চালায় দস্যু বাহিনী। তখন জলদস্যুরা জেলে মিজানকে (২৮) অপহরণ করে নিয়ে এবং ৭০ হাজার টাকা মুক্তিপর দাবি করলে তার পরিবার মুক্তিপণ আদায় করলে তাকে ভোলার তুলাতলি এলাকার একটি চরে রেখে যায়। পরে তজুমদ্দিন থানা পুলিশ অভিযান চালিয়ে জেলে মিজানকে তুলাতলির একটি চর থেকে উদ্ধার করে নিয়ে আসে।

এ ঘটনায় অপহৃত জেলের ভাই আঃ রশিদ বাদী হয়ে তজুমদ্দিন থানায় একটি মামলা দায়ের করেন। এরপর (১৭ নভেম্বর) বুধবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে তজুমদ্দিন থানার এসআই মো. মনিরুজ্জামান মনিরের নেতৃত্বে পুলিশের একটি টিম থোতার পোল নামক স্থানে অভিযান পরিচালনা করেন। এ সময় স্থানীয়দের সহায়তায় সেখান থেকে জলদস্যু আমির বাহিনীর প্রধান আমির হোসেনকে (৩০) আটক করেন।

আটক জলদস্যু আমির হোসেন বোরহানউদ্দিন উপজেলার হাসাননগর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের রফিজলের ছেলে। পরে তাকে পুলিশ ভোলা জেলহাজতে প্রেরণ করেন। মামলা নং ০৩।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD