1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ভোলায় নিয়ন্ত্রন হারিয়ে বাস খাদে আহত - ২২
বাংলাদেশ । রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ ।। ৩রা রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার সিলেটে যৌথবাহিনীর অ্যাকশন শুরু; লাপাত্তা অস্ত্রধারীরা সচিবদের সঙ্গে বৈঠকে প্রধান উপদেষ্টা শিক্ষকদের হেনস্থা ও জোরপূর্বক অপসারণ বন্ধের দাবিতে মৌলভীবাজারে শিক্ষার্থীদের সমাবেশ ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে সিলেট সীমান্তে স্কুলছাত্রীর মৃত্যুর অভিযোগ সিলেট শহর জুড়ে আবারও ছয়লাভ নিবন্ধন ছাড়া অবৈধ অটোরিক্সা সিএনজি ভারতে পাচারকালে তাহিরপুর সীমান্তে ইলিশের চালান জব্দ! চাঁদপুর নার্সিং ইনস্টিটিউটে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বের সংঘর্ষে আহত ১০ রাস্তা নয় এ যেন মরণ ফাঁদ পালাতে গিয়ে বিমানবন্দরে যুবলীগের দুই নেতা আটক

ভোলায় নিয়ন্ত্রন হারিয়ে বাস খাদে আহত – ২২

আর জে শান্ত:
  • প্রকাশিত: বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ৩১৩ বার পড়েছে
ভোলায় নিয়ন্ত্রন হারিয়ে বাস খাদে আহত ২২ যাত্রী

ভোলা জেলার চরফ্যাশন উপজেলায় যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে গিয়ে অন্তত ২২ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। বুধবার (৩ নভেম্বর) ভোলা-চরফ্যাসন-দক্ষিণ আইচা আঞ্চলিক মহা সড়কের এওয়াজপুর ইউনিয়নের পানিরকল রাস্তার মাথা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে নারী ও শিশুরাও রয়েছেন। এদের মধ্যে গুরুত্বর অবস্থায় তিনজনকে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। জানা গেছে, (ভোলা ব- ০৫০০৫৪) বাসটি চরফ্যাসন থেকে দক্ষিণ আইচা যাত্রী নিয়ে যাচ্ছিলেন। পানিরকল রাস্তার মাথায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি নিয়ে খাদে পড়ে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।

শশীভূষণ থানার (ওসি) মিজানুর রহমান বলেন, সড়ক দুর্ঘটনায় কোনো নিহতের ঘটনা ঘটেনি। স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়া হয়েছে। এর মধ্যে একজনের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ফায়ার সার্ভিস ও পুলিশ দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধারের চেষ্টা চালাচ্ছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD