1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ভোলায় ইসলাম ধর্ম অবমাননাকারীর মৃত্যুদন্ডের দাবীতে সংবাদ সম্মেলন
বাংলাদেশ । শনিবার, ১৩ এপ্রিল ২০২৪ ।। ৩রা শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ভোলায় ইসলাম ধর্ম অবমাননাকারীর মৃত্যুদন্ডের দাবীতে সংবাদ সম্মেলন

আর জে শান্ত :
  • প্রকাশিত: সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৬৮ বার পড়েছে
ভোলায় ইসলাম ধর্ম অবমাননাকারীর মৃত্যুদন্ডের দাবীতে সংবাদ সম্মেলন
ভোলায় ইসলাম ধর্ম অবমাননাকারীর মৃত্যুদন্ডের দাবীতে সংবাদ সম্মেলন

ভোলায় ইসলাম ধর্মের অবমাননাকীরর সর্বোচ্চ শাস্তি মৃত্যু দন্ডে দেওয়ার দাবী করে ভোলায় সংবাদ সম্মেলন করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা উত্তর।সোমবার (২০ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে ভোলা জেলা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করেন তারা।সংবাদ সম্মেলনে বক্তারা বলেন,ইদানীং দ্বীপ জেলা ভোলায় একটি উগ্র হিন্দুত্ববাদী গোষ্ঠী মহান আল্লাহু সোবহানাহু তায়ালা ও নবী করীম হযরত মোহাম্মদ (সঃ) কে বাজে কটুক্তি,ব্যাঙ্গত্বমূলক অপপ্রচার চালিয়ে ইসলাম ধর্মকে অবমাননা করা যাচ্ছে।

তারই ধারাবাহিকতায় গত ১৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার ভোলা জেলা সার্বজনীন পূজা উদযাপন পরিষদের সভাপতি গৌরাঙ্গ চন্দ্র দে কর্তৃক সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নবী হযরত মোহাম্মদ (সঃ) কে অবমাননা করা হয়।এই ঘটনায় ভোলার বিভিন্ন ইসলামী সংগঠন ও ধর্মপ্রাণ মুসল্লিরা গৌরাঙ্গের সর্বোচ্চ শাস্তির দাবীতে রাজপথে নেমে সরকারকে ৭২ ঘন্টার আল্টিমেটাম দিয়ে বিক্ষোভ সমাবেশ করেন।

এই ঘটনায় সেদিন রাতেঁ পুলিশ গৌরাঙ্গ কে আটক করে জেল হাজতে প্রেরণ করে।তাকে আটক করা হলেও তার বিরুদ্ধে কোন মামলা না দিয়ে মুসলমানদের সাথে তামাশা করছেন।যাহা আমাদের সহ গোটা জাতির কাম্য ছিলনা।তাই আমরা সংগঠনের পক্ষ থেকে সরকারের কাছে দাবী করছি অনতিবিলম্বে আল্লাহ,রাসুল ও ইসলাম নিয়ে অবমাননাকারির সর্বোচ্চ শাস্তি মৃত্যু দন্ডের কার্যকর করা হউক।

আল্লাহ,রাসুল ও ইসলাম নিয়ে অবমাননাকারির সর্বোচ্চ শাস্তির বিধান করে সংসদে আইন পাশ করতে হবে।গৌরাঙ্গ চন্দ্র দের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা দায়ের করে সর্বোচ্চ শাস্তি কার্যকর করতে হবে।ভোলায় উগ্রবাদী ইসকনের অফিস বন্ধ ও কার্যক্রম স্থায়ীভাবে বন্ধ করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক মাওলানা ওবায়েদুর রহমান বিন মোস্তফা,ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা জেলার সভাপতি মাও. তাজউদ্দীন ফারুকী, সিনিয়র সহ সভাপতি মাও. আতাউর রহমান মমতাজি,সাধারন সম্পাদক মোঃ তরিকুল ইসলাম,যুগ্ম সম্পাদক আব্দুল মমিন ও শিক্ষাবিষয়ক সম্পাদক মাওলানা মোঃ ইস্রাফিল আলমসহ ইসলামী আন্দোলন বাংলাদেশ উত্তর ভোলা জেলা শাখা ও অন্যান্য নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD