1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ভোলার চরফ্যাশনে গাঁজা ও ইয়াবাসহ ২নারী মাদক কারবারি আটক
বাংলাদেশ । শনিবার, ২৭ জুলাই ২০২৪ ।। ১৯শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি মৌলভীবাজারে কাঁচাবাজার সহ নিত্য পন্যের দাম অস্থিতীশীল। কোটা বহাল রাখার দাবিতে ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভসহ মানববন্ধন কোটা সমাধানের দাবিতে ফুলবাড়ীতে শান্তিপূর্ণভাবে বিক্ষোভসহ সমাবেশ কোটা বিরোধী আন্দোলনে উত্তাল সৈয়দপুর শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল সারাদেশে আন্দোলনকারীদের ওপরে হামলার প্রতিবাদে উত্তাল ইবি বড়পুকুরিয়া কয়লা খনি এলাকার ঘরবাড়ীর ক্ষতিপূরণের দাবিতে মানববন্ধন সৈয়দপুরে বৃষ্টির পানিতে বন্দি ভুক্তভোগিদের সড়ক অবরোধ গুলিবিদ্ধ যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

ভোলার চরফ্যাশনে গাঁজা ও ইয়াবাসহ ২নারী মাদক কারবারি আটক

আর জে শান্ত :
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ৬২০ বার পড়েছে

ভোলা জেলার চরফ্যাশন উপজেলার শশীভুষন থানার ২নং ওয়ার্ড থেকে দুই নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে শশীভুষন থানা পুলিশ।পুলিশের সূত্র থেকে জানা যায়,ভোলা জেলার চরফ্যাশন উপজেলার শশীভুষন থানার ডিবি এসআই দীপংকর কর্মকার (নিরন্ত্র) এবং তার সংঙ্গীয় ফোর্স সহ আজ (১৪ জুলাই) দুপুর ১২ টা ৪৫ মিনিটের সময় চরফ্যাশন উপজেলার শশীভুষন থানার ২ নং ওয়ার্ডের মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

অভিযানে ২ নং ওয়ার্ডের আজিজ পাটওয়ারীর ঘরের পিছনের পশ্চিম পাশ থেকে ২৫০ গ্রাম গাঁজা এবং ১৩ পিছ ইয়াবা ট্যাবলেট সহ ১। মোসাঃ হাফছা (২২),স্বামী-মোঃ শাহিন,২। মোসাঃ তানিয়া (১৫),পিতা-আঃ আজিজকে শশীভুষন থানা পুলিশ গ্রেফতার করে।এ ব্যাপারে শশীভুষন থানার ওসি জানান,মাদকের বিরুদ্ধে অভিযান চলমান আছে এবং ভবিষ্যতে ও থাকবে।

এ সংক্রান্তে শশীভূষন থানায় আসামীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ৩৬ (১) সারণির ১৯ (ক)/১০(ক)/৪১ রুজু করা হয়, মামলা নং০৭।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD