1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ভোগান্তির অবসান হল চাঁদপুরে বিআরটিএর লাইসেন্স প্রাপ্তিতে
বাংলাদেশ । শনিবার, ২৭ জুলাই ২০২৪ ।। ১৯শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি মৌলভীবাজারে কাঁচাবাজার সহ নিত্য পন্যের দাম অস্থিতীশীল। কোটা বহাল রাখার দাবিতে ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভসহ মানববন্ধন কোটা সমাধানের দাবিতে ফুলবাড়ীতে শান্তিপূর্ণভাবে বিক্ষোভসহ সমাবেশ কোটা বিরোধী আন্দোলনে উত্তাল সৈয়দপুর শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল সারাদেশে আন্দোলনকারীদের ওপরে হামলার প্রতিবাদে উত্তাল ইবি বড়পুকুরিয়া কয়লা খনি এলাকার ঘরবাড়ীর ক্ষতিপূরণের দাবিতে মানববন্ধন সৈয়দপুরে বৃষ্টির পানিতে বন্দি ভুক্তভোগিদের সড়ক অবরোধ গুলিবিদ্ধ যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

ভোগান্তির অবসান হল চাঁদপুরে বিআরটিএর লাইসেন্স প্রাপ্তিতে

কবির হোসিন মিজি :
  • প্রকাশিত: বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ১৯৬ বার পড়েছে

বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) চাঁদপুর সার্কেলে ড্রাইভিং কম্পিটেন্সি টেস্ট বোর্ড (ডিসিটিবি) পরীক্ষা গ্রহণ ও একই দিন ফিঙ্গার প্রিন্ট চালু হয়েছে। যার ফলে এখন থেকে সময়ক্ষেপন না করে খুব দ্রুত সময়ের মধ্যে সেবা নিতে পারবেন লাইসেন্স এর জন্য আবেদনকারীরা। পূর্বে এই কাজটি সম্পাদন করতে সময় লেগেছে এক থেকে দুই সপ্তাহ।

বুধবার (২২ মার্চ) সকালে একইদিনে ডিসিটিবি পরীক্ষা ও ফিঙ্গার প্রিন্ট কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন চাঁদপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) এ এস এম মোসা।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল। উপস্থিত ছিলেন ডিসিটিবির সদস্য সচিব মো. আফজাল হোসেনসহ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

বিআরটিএ চাঁদপুরের পরিদর্শক আফজাল হোসেন জানান, প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিণির্মানে বরাবরের মতই একধাফ এগিয়ে। তার অংশ হিসেবে ড্রাইভিং লাইসেন্স প্রাপ্তি সহজীকরণ জন্য সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব ও চেয়ারম্যান (বিআরটিএ) নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। ডিসিটিবি পরীক্ষা গ্রহনে একই দিন ফিঙ্গার প্রিন্ট ২৩ মার্চ সারাদেশে চালু হবে। এতে করে গ্রাহকের ভোগান্তি লাঘব এবং লাইসেন্স পেতে আর কোন ধরণের সমস্যা থাকবে না।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD