1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ভোগান্তির অবসান হল চাঁদপুরে বিআরটিএর লাইসেন্স প্রাপ্তিতে
বাংলাদেশ । শনিবার, ১৩ এপ্রিল ২০২৪ ।। ৩রা শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ভোগান্তির অবসান হল চাঁদপুরে বিআরটিএর লাইসেন্স প্রাপ্তিতে

কবির হোসিন মিজি :
  • প্রকাশিত: বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ১৬১ বার পড়েছে

বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) চাঁদপুর সার্কেলে ড্রাইভিং কম্পিটেন্সি টেস্ট বোর্ড (ডিসিটিবি) পরীক্ষা গ্রহণ ও একই দিন ফিঙ্গার প্রিন্ট চালু হয়েছে। যার ফলে এখন থেকে সময়ক্ষেপন না করে খুব দ্রুত সময়ের মধ্যে সেবা নিতে পারবেন লাইসেন্স এর জন্য আবেদনকারীরা। পূর্বে এই কাজটি সম্পাদন করতে সময় লেগেছে এক থেকে দুই সপ্তাহ।

বুধবার (২২ মার্চ) সকালে একইদিনে ডিসিটিবি পরীক্ষা ও ফিঙ্গার প্রিন্ট কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন চাঁদপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) এ এস এম মোসা।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল। উপস্থিত ছিলেন ডিসিটিবির সদস্য সচিব মো. আফজাল হোসেনসহ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

বিআরটিএ চাঁদপুরের পরিদর্শক আফজাল হোসেন জানান, প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিণির্মানে বরাবরের মতই একধাফ এগিয়ে। তার অংশ হিসেবে ড্রাইভিং লাইসেন্স প্রাপ্তি সহজীকরণ জন্য সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব ও চেয়ারম্যান (বিআরটিএ) নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। ডিসিটিবি পরীক্ষা গ্রহনে একই দিন ফিঙ্গার প্রিন্ট ২৩ মার্চ সারাদেশে চালু হবে। এতে করে গ্রাহকের ভোগান্তি লাঘব এবং লাইসেন্স পেতে আর কোন ধরণের সমস্যা থাকবে না।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD