1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ভোগান্তির অবসান হল চাঁদপুরে বিআরটিএর লাইসেন্স প্রাপ্তিতে
বাংলাদেশ । রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ ।। ৩রা রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার সিলেটে যৌথবাহিনীর অ্যাকশন শুরু; লাপাত্তা অস্ত্রধারীরা সচিবদের সঙ্গে বৈঠকে প্রধান উপদেষ্টা শিক্ষকদের হেনস্থা ও জোরপূর্বক অপসারণ বন্ধের দাবিতে মৌলভীবাজারে শিক্ষার্থীদের সমাবেশ ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে সিলেট সীমান্তে স্কুলছাত্রীর মৃত্যুর অভিযোগ সিলেট শহর জুড়ে আবারও ছয়লাভ নিবন্ধন ছাড়া অবৈধ অটোরিক্সা সিএনজি ভারতে পাচারকালে তাহিরপুর সীমান্তে ইলিশের চালান জব্দ! চাঁদপুর নার্সিং ইনস্টিটিউটে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বের সংঘর্ষে আহত ১০ রাস্তা নয় এ যেন মরণ ফাঁদ পালাতে গিয়ে বিমানবন্দরে যুবলীগের দুই নেতা আটক

ভোগান্তির অবসান হল চাঁদপুরে বিআরটিএর লাইসেন্স প্রাপ্তিতে

কবির হোসিন মিজি :
  • প্রকাশিত: বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ২০১ বার পড়েছে

বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) চাঁদপুর সার্কেলে ড্রাইভিং কম্পিটেন্সি টেস্ট বোর্ড (ডিসিটিবি) পরীক্ষা গ্রহণ ও একই দিন ফিঙ্গার প্রিন্ট চালু হয়েছে। যার ফলে এখন থেকে সময়ক্ষেপন না করে খুব দ্রুত সময়ের মধ্যে সেবা নিতে পারবেন লাইসেন্স এর জন্য আবেদনকারীরা। পূর্বে এই কাজটি সম্পাদন করতে সময় লেগেছে এক থেকে দুই সপ্তাহ।

বুধবার (২২ মার্চ) সকালে একইদিনে ডিসিটিবি পরীক্ষা ও ফিঙ্গার প্রিন্ট কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন চাঁদপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) এ এস এম মোসা।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল। উপস্থিত ছিলেন ডিসিটিবির সদস্য সচিব মো. আফজাল হোসেনসহ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

বিআরটিএ চাঁদপুরের পরিদর্শক আফজাল হোসেন জানান, প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিণির্মানে বরাবরের মতই একধাফ এগিয়ে। তার অংশ হিসেবে ড্রাইভিং লাইসেন্স প্রাপ্তি সহজীকরণ জন্য সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব ও চেয়ারম্যান (বিআরটিএ) নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। ডিসিটিবি পরীক্ষা গ্রহনে একই দিন ফিঙ্গার প্রিন্ট ২৩ মার্চ সারাদেশে চালু হবে। এতে করে গ্রাহকের ভোগান্তি লাঘব এবং লাইসেন্স পেতে আর কোন ধরণের সমস্যা থাকবে না।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD