1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ভূরুঙ্গামারীতে সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য নিহত
বাংলাদেশ । রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ ।। ৩রা রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার সিলেটে যৌথবাহিনীর অ্যাকশন শুরু; লাপাত্তা অস্ত্রধারীরা সচিবদের সঙ্গে বৈঠকে প্রধান উপদেষ্টা শিক্ষকদের হেনস্থা ও জোরপূর্বক অপসারণ বন্ধের দাবিতে মৌলভীবাজারে শিক্ষার্থীদের সমাবেশ ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে সিলেট সীমান্তে স্কুলছাত্রীর মৃত্যুর অভিযোগ সিলেট শহর জুড়ে আবারও ছয়লাভ নিবন্ধন ছাড়া অবৈধ অটোরিক্সা সিএনজি ভারতে পাচারকালে তাহিরপুর সীমান্তে ইলিশের চালান জব্দ! চাঁদপুর নার্সিং ইনস্টিটিউটে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বের সংঘর্ষে আহত ১০ রাস্তা নয় এ যেন মরণ ফাঁদ পালাতে গিয়ে বিমানবন্দরে যুবলীগের দুই নেতা আটক

ভূরুঙ্গামারীতে সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য নিহত

মনিরুজ্জামান মনির :
  • প্রকাশিত: বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ৩৬৫ বার পড়েছে

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে সড়ক দুর্ঘটনায় এক সেনা সদস্য নিহত হয়েছে। নিহত সেনা সদস্যদের নাম শাহাদুজ্জামান শিপন (২৪)। শিপন উপজেলার চর ভূরুঙ্গামারী ইউনিয়নের ইসলামপুর গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুল আউয়ালের ছেলে।প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার (২৩ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে শিপন মোটরসাইকেলে এক আরোহী সহ কিছু মালামাল নিয়ে ভূরুঙ্গামারীর সোনাহাট সেতুর পশ্চিম প্রান্ত থেকে সেতুর মাঝামাঝি পৌঁছান।

এসময় সেতুর পূর্ব প্রান্ত থেকে একটি পাথরবাহী ট্রাক সেতুর মাঝামাঝি চলে আসে। শিপন ট্রাকটিকে রাস্তা ছেড়ে দিয়ে সেতুর উত্তর পাশে মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়ে যান। পাথরবাহী ট্রাকটি মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়ে থাকা শিপনকে অতিক্রমকালে শিপনের মোটরসাইকেলের পিছনে থাকা মালামাল ট্রাকের গায়ে লেগে আটকে যায়।

এতে শিপন নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের নিচে পড়ে যায় এবং চাকায় পিষ্ট হয়ে মারা যায়। শিপনের পরিচয় পত্র থেকে জানা গেছে সে বাংলাদেশ সেনাবাহিনীর একজন সৈনিক। ছুটিতে সে বাড়ি এসেছিল এবং ছুটি শেষে রাজশাহী সেনানিবাসে তার যোগদানের কথা ছিল। ভূরুঙ্গামারী থানার ওসি আলমগীর হোসেন জানান, নিহত শিপনের পরিচয়পত্র থেকে জানা গেছে সে বাংলাদেশ সেনাবাহিনীর একজন সদস্য। তবে সে কোন সেনানিবাসে কর্মরত ছিল তা জানা যায়নি। ট্রাকটি আটক করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD