1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ভূমি ও গৃহহীনমুক্ত হচ্ছে সরাইল উপজেলা
বাংলাদেশ । শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ ।। ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
ইউনিয়ন পরিষদ সদস্যপদ বিলুপ্তিকরণের সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভসহ মানববন্ধন র‌্যাব-১১ এর অভিযানে ১৮ কেজি গাঁজা এবং ৭৩ বোতল ফেন্সিডিল’সহ ০২ জন গ্রেফতার। নালার পানিতে ডুবে এক শিশুর মৃত্যু মাছ নিয়ে বাকবিতন্ডার জেরে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত শ্রীমঙ্গলে বিদ্যুৎ মেরামতে গিয়ে একজনের মৃত্যু ওসমানীনগরে ২কোটি টাকার সরকারী ভূমি দখলের চেষ্টা দূর্গাপূজায় আইনশৃস্খলা রক্ষায় সেনাবাহিনী বিজিবিসহ আইনশৃস্খলা বাহিনীর সদস্যরা তৎপর রয়েছেন বালিয়ায় রাজনৈতিক প্রতিহিংসায় বিএনপি নেতার ওপর আওয়ামীলীগ নেতার অতর্কিত হামলা চাঁদপুরে ইন্টারনেট ও ডিস ব্যবসার আদিপত্য কেন্দ্র করে ছাত্রলীগ ও ছাত্রদলের অস্ত্রের মহড়া আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ফুলবাড়ীতে বিশেষ আইনশৃঙ্খলা সভা

ভূমি ও গৃহহীনমুক্ত হচ্ছে সরাইল উপজেলা

মো: তাসলিম উদ্দিন :
  • প্রকাশিত: মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ২৬৬ বার পড়েছে

‘মুজিববর্ষ’ উপলক্ষ্যে আগামী ২২ মার্চ ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলায় ৪৯টি পরিবারের নিকট দুই শতাংশ জমির দলিলসহ বাড়ির চাবি হস্তান্তরের মধ্য দিয়ে সরাইল উপজেলা ক শ্রেণীর ভূমিহীন ও গৃহহীনমুক্ত হতে যাচ্ছে। আগামী ২২ মার্চ আশ্রয়ন প্রকল্পের উপকারভোগী পরিবারের নিকট জমি, গৃহ হস্তান্তরে মাধ্যমে সরাইল উপজেলাকে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে ভূমিহীনমুক্ত উপজেলা ঘোষণা করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (২১ মার্চ) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে সরাইল উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ভূমিহীনমুক্ত উপজেলা ঘোষণার কার্যক্রম ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে উদ্বোধন বিষয়ক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান। উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ সরওয়ার উদ্দীন।

ইউএনও আরো জানান, আগামী ২২ মার্চ আশ্রয়ন প্রকল্পের উপকারভোগী পরিবারের নিকট জমি, গৃহহস্তান্তরে মাধ্যমে সরাইল উপজেলাকে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে ভূমিহীনমুক্ত উপজেলা ঘোষণা করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আজন্ম লালিত ভূমিহীন ও গৃহহীনমুক্ত দেশ গঠনে উপজেলা প্রশাসন বদ্ধপরিকর।

এজন্য উপজেলা প্রশাসন খাস জমি উদ্ধার এবং বিশেষজ্ঞ ব্যক্তিদের পরামর্শে সরকারের নীতিমালা অনুযায়ী দুই শতাংশ জমির উপরে মজবুত টেকসই করে প্রতিটি গৃহনির্মাণ করা হয়েছে। প্রতিটি ঘরে বিদ্যুৎ সংযোগ, পানিরর সুব্যবস্থা ও চলাচলের রাস্তাসহ সর্বশেষ পর্যায়ে সরাইল উপজেলায় মোট ৩৬৩ টি ক শ্রেনীর ভূমিহীন পরিবার কে পুনর্বাসিত করা হলো।এ সময় উপস্থিত ছিলেন সরাইল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.সাইফুল ইসলামসহ উপজেলা সাংবাদিকবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD