1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ব্রা‏‏হ্মণপাড়ায় ধর্ষণের অভিযোগে গ্রেফতার - ২ - দৈনিক কালজয়ী
বাংলাদেশ । শুক্রবার, ৩০ জুলাই ২০২১ ।। ২০শে জিলহজ, ১৪৪২ হিজরি

ব্রা‏‏হ্মণপাড়ায় ধর্ষণের অভিযোগে গ্রেফতার – ২

আতাউর রহমান:
  • প্রকাশিত: শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ৮৩ বার পড়েছে

কুমিল্লার ব্রা‏হ্মণপাড়া থানাপুলিশ এক মাদ্রাসার ছাত্রীকে অপহরনের পর জোরপূর্বক ধর্ষণের অভিযোগে ২ জনকে গ্রেফতার করেছে। এ ঘটনায় গতকাল শুক্রবার সকালে দুইজনকে আসামী করে ব্রাহ্মণপাড়া থানায় একটি ধর্ষণের মামলা হয়েছে। ধর্ষনের শিকার হওয়া ওই ছাত্রীকে গতকাল শুক্রবার কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ডাক্তারী পরীক্ষা করানো হয়েছে। পরে কুমিল্লা নারী ও শিশু আদালতে ২২ ধারায় জবানবন্দি দিয়েছেন ওই ছাত্রী। গ্রেপ্তারকৃতদের একইদিন দুপুরে কুমিল্লা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠিয়েছে ব্রাহ্মণপাড়া থানাপুলিশ। আদালত তাদের জেল হাজতে প্রেরণ করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, কুমিল্লার লালইমাই এলাকার বড়তলা গ্রামের ফয়েজ আহাম্মদের ছেলে সুমন আহাম্মদ (২৫) ও কুড়িগ্রাম জেলার ইলপুর থানার কামারপাড়া গ্রামের সাইদুল ইসলামের ছেলে আরাফাত সানি (২২)। স্থানীয় লোকজন ও মামলার এজাহার সূত্রে জানা গেছে , ব্রা‏হ্মণপাড়া উপজেলার সদর ইউনিয়নের দশম শ্রেণীর এক মাদ্রাসা ছাত্রীর সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয় হয় তাদের। সুমন আহাম্মদ ও আরাফাত সানি ফুসলিয়ে ওই মাদ্রাসা ছাত্রীকে গত ১১ জুলাই বাড়ি থেকে ডেকে আনে। এ সময় তার চাচাত বোন মাদ্রাসার অষ্টম শ্রেণীর ছাত্রীসহ বাড়ি থেকে বের হয়ে উপজেলা সদরে আসেন। এ সময় সুমন আহাম্মদ ও আরাফাত সানিসহ আরও অজ্ঞাত দুইজন তাদেরকে জোরপূর্বক সিএনজি চালিত অটোরিক্সায় তুলে নেয়। এক পর্যায়ে তাদেরকে গাজীপুর জেলাশহরের একটি বাসায় রাখে। পরে এক পর্যায়ে সুমন আহাম্মদ দশম শ্রেণীর ওই মাদ্রাসা ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করেন।

ওই ছাত্রীর পরিবার ব্রা‏হ্মণপাড়া থানায় একটি সাধারণ ডাইরী করেছিলেন। সাধারণ ডাইরীর জের ধরে গত বৃহস্পতিবার রাতে গাজীপুর সিটিকর্পোরেশন এলাকার একটি বাসা থেকে দুই মাদ্রাসার ছাত্রীকে উদ্ধার করে ব্রা‏হ্মণপাড়া থানা পুলিশ। এ সময় সুমন আহাম্মদ ও আরাফাত সানিকেও আটক করেন।

এ ঘটনায় মাদ্রাসা ছাত্রীর বাবা বাদী হয়ে সুমন আহাম্মদ ও আরাফাত সানির নাম উল্লেখ করে অজ্ঞাত আরো দুইজনের বিরুদ্ধে অপহরণ ও ধর্ষনের মামলা দায়ের করেছেন। মামলার তদন্তকারী কর্মকর্তা ব্রা‏হ্মণপাড়া থানার উপপরিদর্শক (এস.আই) মো. মফিজুর রহমান বলেন, ধর্ষনের শিকার হওয়া ওই ছাত্রীকে ডাক্তারী পরীক্ষা করানো হয়েছে। সে নারী ও শিশু নির্যাতন আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছে। আদালতকে সে জানিয়েছে তাকে জোরপূর্বক অপরহন করে ধর্ষণ করেছে। দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। অজ্ঞাত দুইজনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ব্রা‏হ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, ধর্ষণ ও অপরহনের অভিযোগে থানায় মামলা হয়েছে। দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD