1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ব্রাহ্মণবাড়িয়া সরাইল থানা পুলিশের হাতে ডাকাত গোলাপ মিয়া গ্রেফতার - দৈনিক কালজয়ী
বাংলাদেশ । মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১ ।। ১৭ই জিলহজ, ১৪৪২ হিজরি
ব্রেকিং নিউজ
কুমিল্লায় করোনা রোগীকে ভর্তি না নেওয়ায় হামলা গাইবান্ধার গোবিন্দগঞ্জে শাশুড়ী ও শ্যালিকাকে ধর্ষণের অভিযোগে রুহুল আমিন গ্রেফতার মৌলভীবাজারে নিষেধাজ্ঞা অমান্য করায় ৭৬ হাজার ৮ শত টাকা জরিমানা আদায় প্রধানমন্ত্রীর সাথে ভিডিওকলে কথা বলতে চান ১০৪ বছরের বৃদ্ধা লক্ষ্মী রানী কুষ্টিয়ার দৌলতপুরে বজ্রপাতে নিহত ১ : আহত১ কুমিল্লার কোতয়ালী থেকে ২৮ কেজি গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার লকডাউনের চতুর্থ দিনে আনোয়ারায় ১৮ মামলা ১ দোকান সিলগালা  ব্রাহ্মণপাড়ায় গ্রাম পুলিশের মধ্যে বাই সাইকেল বিতরণ দৌলতপুরে প্রতিদিনই পাল্লা দিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা : দীর্ঘ হচ্ছে মৃত্যুর সারি কুমিল্লায় গত ২৪ঘন্টায় আরও ১০ জনের মৃত্যু, শনাক্তের হার ৩৫.৫ শতাংশ

ব্রাহ্মণবাড়িয়া সরাইল থানা পুলিশের হাতে ডাকাত গোলাপ মিয়া গ্রেফতার

মো: তাজলিম উদ্দিন
  • প্রকাশিত: রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ৪৩৯ বার পড়েছে

ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার দুর্ধর্ষ ডাকাত গোলাপ মিয়া(৩৫)কে গ্রেফতার করেছে সরাইল থানা পুলিশ।(১০ জুলাই) শুক্রবার সরাইল থানার অফিসার ইনচার্জ মোঃ আসলাম হোসেনের নেতৃত্বে অভিযান পরিচালনা করে ডাকাতি প্রস্তুতি কালে এলাকা থেকে ওই দুর্ধর্ষ ডাকাতকে গ্রেফতার করেছে সরাইল থানা পুলিশ।

গ্রেফতারকৃত দুর্ধর্ষ ডাকাত গোলাপ মিয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানার কালিকচ্ছ (মনিরবাগ) গ্রামের অহিদ মিয়ার ছেলে বলে পুলিশ জানিয়েছে।সরাইল থানা পুলিশ সুত্রে জানাযায় , সরাইল থানা পুলিশের অভিযানে এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৮ টি মামলা রয়েছে।১০ জুলাই গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

সরাইল থানার অফিসার ইনচার্জ মো. আসলাম হোসেন শনিবার রাতে সাংবাদিকদের বলেন, গ্রেফতারকৃত দুর্ধর্ষ ডাকাত গোলাপ আন্তঃজেলা ডাকাত। পুলিশের যৌথ অভিযানে তাকে আটক করা হয়েছে। তিনি আরও জানান, তার সহযোগী অন্য ডাকাতদের গ্রেফতারে অভিযান চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD