1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ব্রাহ্মণপাড়ায় গত এক মাসে মাদক ব্যবসায়ীসহ ১৭৫ জন গ্রেপ্তার,
বাংলাদেশ । শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২ ।। ১৯শে মহর্‌রম, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানা এলাকা হতে ৩৫ কেজি গাঁজা’সহ ০২জন মাদক কারবারি গ্রেফতার। তাড়াশে নিজের অন্ডকোষ নিজেই কাটলেন চাঁদপুর হিলশা সিটি রোটারী ক্লাবের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত ভোলা যুব ডেভেলপমেন্ট সোসাইটি (বিডিএস) সামাজিক সংগঠনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত দীর্ঘ ৭ বছর পর সিংগাইর উপজেলা আ’লীগের সম্মেলন। সভাপতি মমতাজ বেগম এমপি,সম্পাদক ভিপি শহিদ চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে ২০ দিন ধরে হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে যুবক ব্রাহ্মণপাড়ায় দুই মাদক কারবারিসহ গ্রেফতার ৩ মাধবপুরে সমাজসেবা অনুদান তুলে দেন, প্রতিমন্ত্রী মাহবুব আলী রূপগঞ্জে জাতীয় সাহিত্য সম্মেলন রূপগঞ্জে মাসোহারা দিতে দেরি হওয়ায় নির্যাতন, এএসআই ক্লোজড

ব্রাহ্মণপাড়ায় গত এক মাসে মাদক ব্যবসায়ীসহ ১৭৫ জন গ্রেপ্তার,

আতাউর রহমান:
  • প্রকাশিত: সোমবার, ৪ জুলাই, ২০২২
  • ৬০ বার পড়েছে
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় গত জুন মাসে থানা পুলিশ, বিজিবি, হাইওয়ে পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা উপজেলার বিভিন্ন এলাকায় ২২ টি অভিযান পরিচালনা করে ৩৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। এসব অভিযানে ৩৫ লক্ষ ৪০ হাজার ৫শ টাকার বিভিন্ন মাদকদ্রব্য উদ্ধার করা হয়। এ ছাড়া থান পুলিশ, বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত ও পরোয়ানাভুক্ত পলাতক আসামীসহ আরও ১৪২ জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছেন।
থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত জুন মাসের বিভিন্ন সময়ে ব্রাহ্মণপাড়ার সীমান্তবর্তী এলাকাসহ বিভিন্ন এলাকায় থানা পুলিশ ১৪টি অভিযান পরিচালনা করে ১৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছেন। এসব অভিযানে গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ীদের কাছ থেকে ১০৫ কেজি ১০০ গ্রাম গাঁজা, ২২০টি ইয়াবা বড়ি ও চার লিটার ফেন্সিডিল সিরাপ জব্দ করা হয়। যার বাজার মূল্য ২৫ লক্ষ ৪৫ হাজার ৫শ টাকা।
এছাড়াও থানা পুলিশ, জুন মাসে সাজাপ্রাপ্ত পলাতক আসামী ১৩ জন, পরোয়ানাভুক্ত পলাতক আসামী ১২২ জন ও অন্যান্য নিয়মিত মামলায় আরও ৭ জনকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করেছেন।
আপর দিকে বিজিবি সদস্যরা জুন মাসে ব্রাহ্মণপাড়ায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪টি মামলা দায়ের করেন। ওই মামলায় অভিযুক্ত ৫ জন মাদক কারবারিকে ৪০ কেজি গাঁজা, ১০ বোতল স্ক্যাফ সিরাপ ও ১০ বোতল ফেন্সিডিলসহ থানা পুলিশের কাছে সুপর্দ করেন। উদ্ধারকৃত মাদকদ্রব্যের বাজার মূল্য এক লক্ষ ৪৮ হাজার টাকা।
এছাড়া জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা ৩টি অভিযান পরিচালনা করে ৫জন মাদক কারবারিকে আটক করেন। ওই মামলায় অভিযুক্ত ৫ জন মাদক কারবারিকে  ৫শ গ্রাম গাঁজা ও ১৫শ ৫টি ইয়াবা বড়িসহ আটক করে থানা পুলিশের কাছে সুপর্দ করেছেন। উদ্ধারকৃত মাদকদ্রব্যের বাজার মূল্য সাত লক্ষ ৬২ হাজার ৫শ টাকা।
এছাড়া উপজেলার মিরপুর হাই পুলিশ সদস্যরা ১টি অভিযান পরিচালনা করে তিনজন মাদক কারবারিকে আটক করেন। ওই মামলায় অভিযুক্ত তিনজন মাদক কারবারিকে পাঁচ কেজি ৬শ গ্রাম গাঁজাসহ থানা পুলিশের কাছে সুপর্দ করেন। উদ্ধারকৃত মাদকদ্রব্যের বাজার মূল্য ৮৪ হাজার টাকা।
ব্রাহ্মণপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপ্পেলা রাজু নাহা বলেন, মাদকদ্রব্য নির্মূলে পুলিশের এ অভিযান অব্যহত থাকবে এবং তা আরও কঠোর ভাবে পরিচালনা করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD