1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লা ব্রাহ্মণপাড়ায় আবারো করোনা টিকাদান কার্যক্রম শুরু - দৈনিক কালজয়ী
বাংলাদেশ । শুক্রবার, ৩০ জুলাই ২০২১ ।। ২০শে জিলহজ, ১৪৪২ হিজরি

কুমিল্লা ব্রাহ্মণপাড়ায় আবারো করোনা টিকাদান কার্যক্রম শুরু

আতাউর রহমান:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ৮০ বার পড়েছে

দুই মাস বন্ধ থাকার পর দ্বিতীয় দফায় কোভিড-১৯ সংক্রমণ রোধে দেশজুড়ে আবারও শুরু হয়েছে করোনার টিকাদান কর্মসূচি। বিস্তৃত পরিসরে শুরু হয়েছে চীনের তৈরি সিনোফার্মার টিকা। আর এরই ধারাবাহিকতায় কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় শুরু হয়েছে করোনাভাইরাসের টিকাদান কার্যক্রম । ১৩ জুলাই মঙ্গলবার সকাল থেকে দেওয়া হচ্ছে চীনের তৈরি সিনোফার্মের টিকা।

সরেজমিনে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নির্ধারিত টিকা কেন্দ্রে গিয়ে দেখা গেছে উৎসুক টিকা গ্রহীতাদের ভিড়। উপজেলার বিভিন্ন এলাকা থেকে আসা করোনা ভ্যাক্সিন গ্রহণে সাধারণ মানুষের মধ্যে দেখা গেছে স্বতঃস্ফূর্ততা। জানা যায়, অনলাইনে রেজিষ্ট্রেশনের মাধ্যমে টিকা কার্ড সংগ্রহ করলে পরবর্তীতে মোবাইল ফোনে ভ্যাক্সিন দেয়ার তারিখ উল্লেখিত একটি এসএমএস পেয়ে টিকা নিতে পারবেন ৩৫ বছর বয়স থেকে যে কোন বয়েসী নারীপুরুষ।

ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু হাসনাত মোঃ মহিউদ্দিন বলেন, প্রথমবার যখন করোনা ভ্যাক্সিন উপজেলা পর্যায়ে দেওয়া হয়েছিল তখন সাধারণ মানুষের মধ্যে এতোটা সচেতনতা দেখতে পাওয়া যায়নি, তবে এবার সাধারণ মানুষের মধ্যে সচেতনতা দেখতে পাওয়া যাচ্ছে। আমি উপজেলার ৩৫ উর্ধ্বো সকলের প্রতি আহ্বান জানাচ্ছি, করোনা ভ্যাক্সিন নিতে অনলাইনে নিবন্ধন করে টিকা কার্ড সংগ্রহ করুন। মোবাইলে এসএমএস পেয়ে নিকটস্থ টিকা কেন্দ্রে এসে ভ্যাক্সিন গ্রহণ করুন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD