1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ব্রাজিল-আর্জেন্টিনা ফাইনাল ঘিরে কুমিল্লায় মদ কিনে ফেরার পথে ৩যুবক আটক - দৈনিক কালজয়ী
বাংলাদেশ । শুক্রবার, ৩০ জুলাই ২০২১ ।। ২০শে জিলহজ, ১৪৪২ হিজরি

ব্রাজিল-আর্জেন্টিনা ফাইনাল ঘিরে কুমিল্লায় মদ কিনে ফেরার পথে ৩যুবক আটক

নেকবর হোসেন
  • প্রকাশিত: রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ১১৯ বার পড়েছে

কুমিল্লায় আর্জেন্টিনা ও ব্রাজিলের মধ্যে ফাইনাল খেলা উপলক্ষে বিদেশি মদ কিনে বাসায় ফেরার পথে তিন যুবককে আটক করেছে পুলিশ।গতকাল (১০ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে কুমিল্লার সদর উপজেলার শালধর বটগাছতলা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন-কুমিল্লা নগরীর শুভপুর গ্রীণ রোড এলাকার এলাকার আবু কালামের ছেলে মোঃ আশিক (৩০), সদর উপজেলার পাঁচথুবি এলাকার কেরানি বাড়ির বাড়াটিয়া মোঃ শাহ আলমের ছেলে এলাকার মোঃ রবিউল ইসলাম (২২) এবং কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার চৌয়ারা রামমানির দিঘীপাড় এলাকার ভাড়াটিয়া রমজান আলীর ছেলে মোঃ আজিজ প্রকাশ আজাদ (২৭)।

কুমিল্লা কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী দৈনিক কালজয়ীকে বলেন,গতকাল সন্ধ্যায় ছত্রখীল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) শরীফুর রহমান গোপন সংবাদের ভিত্তিতে আদর্শ সদর উপজেলার শালধর বটগাছতলায় অভিযান চালিয়ে তাদের আটক করে।এ সময় তাদের কাছ থেকে ১৪ বোতল বিদেশি মদ জব্দ করা হয়।

তিনি আরও বলেন,প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়,ব্রাজিল-আর্জেন্টিনার ফাইনাল খেলা উপলক্ষে এ মাদকদ্রব্য ক্রয় করেছিল।এ ঘটনায় তাদের বিরুদ্ধে আজ (রোববার) সকালে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হবে বলেও জানান ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD