1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
বুড়িচংয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে হামলা : আহত ৫
বাংলাদেশ । বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১ ।। ১৩ই সফর, ১৪৪৩ হিজরি
ব্রেকিং নিউজ
পুষ্টিকর-সুস্বাদু জাম্বুরা চাষাবাদেও এগিয়ে মৌলভীবাজারের জুড়ী কুমিল্লার মুরাদনগরে জমি বিরোধে চাচীকে পিটিয়ে জখম,বিএনপি নেতা আটক মৌলভীবাজারে ডিবির জালে ইয়াবাসহ যুবক আটক কু‌মিল্লার ৩ উপজেলায় র‌্যা‌বের পৃথক অভিযানে মাদকদ্রব্যসহ আটক-৫ ১৫দফা আদায়ে যশোরের বেনাপোলে কর্মবিরতী,বন্ধ রয়েছে পণ্য পরিবহন কুমিল্লার বুড়িচংয়ে আগুনে পুড়ে মরলো শেকলবন্দী কলেজছাত্র মুন্সীগঞ্জের শ্রীনগরে চিকিৎসা নিতে গিয়ে ধর্ষণের শিকার নারী,ভন্ড কবিরাজ আটক কক্সবাজারের পেকুয়ায় গৃহবধূ ও স্বজনদের পিটিয়ে জখম মৌলভীবাজারের কুলাউড়ায় অল্প মুল্য ইট বিক্রির নামে ৮কোটি টাকা আত্মসাৎ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের হল খোলা ২৪সেপ্টেম্বর,পরীক্ষা শুরু ২৭সেপ্টেম্বর

বুড়িচংয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে হামলা : আহত ৫

আক্কাস আল মাহমুদ হৃদয়:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ১০১ বার পড়েছে
বুড়িচং

কুমিল্লার বুড়িচং উপজেলার রাজাপুর পাঁচোড়া গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে রাতের আধাঁরে বাড়ি থেকে ডেকে নিয়ে হামলার ঘটনা ঘটেছে । এতে আহত হয় ৪ জন এবং আশংকাজনক একজন। এ বিষয়ে বুড়িচং থানাতে একটি অভিযোগ দায়ের করেন আহত পরিবারের পক্ষ থেকে আব্দুল রহিম।

অভিযোগ সূত্রে জানা যায়, জেলার বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের পাঁচোড়া গ্রামে প্রতিহিংসা ও পূর্ব শত্রুতার জের ধরে পূর্ব পরিকল্পিত ভাবে মৃত ফরিদ মিয়ার ছেলে নাজমুল হাসান ডালিম (২১) ও একই গ্রামের ফজলু মিয়ার ছেলে রাকিবুল ইসলাম উজ্জলকে (৮ আগষ্ট ২০২১) রবিবার রাতে মোবাইলে কল দিয়ে তাদের বাড়িতে ডেকে নিয়ে দলবল হয়ে হামলা চালায়।

জানা যায়,নাজমুল হাসান ডালিম ওই দিন রাতে রাকিবুল ইসলাম উজ্জলের মোবাইলে কল দিয়ে তাদের বাড়িতে যাওয়ার জন্য বলে। তখন উজ্জল তার ডাকে সাড়া দিয়ে সাথে নিয়ে যায় একই এলাকার বীরমুক্তিযোদ্ধা আব্দুল হাকিমের ছেলে ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর সাধারণ সম্পাদক শরিফুল আলম (২৯), কাদের মিয়ার ছেলে নাজমুল হাসান (২৪), আলিম মাস্টারের ছেলে সায়মন হাসান, নৌসের আলী নৌসু মেম্বারের ছেলে সাজ্জাদ হোসেন (২২)।কেন ডাকলে এ কারণ জানতে চাওয়ার সাথে সাথে অকথ্য ভাষায় গালমন্দ করে তর্কবিতর্কের এক পর্যায়ে এলোপাথারী ভাবে মারধর করা শুরু করে এবং ছুরির আঘাতে আহত হয় রাকিবুল ইসলাম উজ্জল। আহত উজ্জলকে বাঁচাতে গিয়ে দেশীয় অস্ত্র, রড,লাঠিসোটার আঘাতে আহত হয় সাথে থাকা বন্ধুরা। তাদের মধ্যে রাকিবুল ইসলাম উজ্জল আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে এবং অন্য আহতরা কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে। হামলার সাথে জড়িত ছিলেন ডালিমসহ একই এলাকার চান মিয়ার ছেলে সিরাজুল ইসলাম (৩৩), আব্দুল হালিমের ছেলে খায়রুল ইসলাম (২১), মৃত ফরিদ মিয়ার ছেলে নাহিদুল ইসলাম নাহিদসহ আরো ৭-৮জন।

উক্ত ঘটনার সাথে জড়িত থাকা ডালিম ও খায়রুল ইসলামের সাথে মোবাইল ফোনে এ বিষয় সম্পর্কে জানতে চাইলে তারা বলেন, এতো রাতে তারা কেন আমাদের বাড়িতে আসে? ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে আমাদের বাড়িতে হামলা চালাতে আসে।খায়রুল জানান, আমি হামলার ঘটনা শুনে দেখতে গেছিলাম কিন্তু আমি জড়িত ছিলাম না। তবে এমন জঘন্য ঘটনা ঘটতে দেখিনি। এ অভিযোগটি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা অব্যাহত রয়েছে বলে থানা পুলিশের সূত্রে জানা যায়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD