1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
বীর মুক্তিযোদ্ধা হরেন ডিসির রাষ্ট্রীয় মর্যাদায় অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন
বাংলাদেশ । রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১ ।। ১৮ই সফর, ১৪৪৩ হিজরি
ব্রেকিং নিউজ
নওগাঁয় সওজের জায়গা দখল করে বনবিভাগের গাছ কেটে ছমিলের ব্যবসা পরিবেশ রক্ষায় খোলা যানবাহনে বালি পরিবহন বন্ধের দাবীতে নেত্রকোনায় মানববন্ধন মাদারীপুরের কালকিনিতে র‌্যাবের জালে পলাতক আসামী ইয়াবাসহ আটক মুন্সীগঞ্জের শ্রীনগরে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কে ট্রাক-পিক আপ ভ্যানের সংঘর্ষে নিহত-৩ প্রতিবন্ধীর জায়গা দখল,ন্যায়ের আশায় ঘুরছেন প্রশাসনের দুয়ারে মৌলভীবাজারে বিদ্যুৎপৃষ্টে নবম শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু কুমিল্লার বুড়িচং থানার অভিযানে গাঁজাসহ ২মাদক কারবারি আটক মুন্সীগঞ্জে হাতুড়ি পেটায় নিহত মীম হত্যা মামলায় আটক-১ চট্টগ্রামের আনোয়ারায় পৃথক পুলিশি অভিযানে ওয়ারেন্টভুক্ত ৪আসামী আটক

বীর মুক্তিযোদ্ধা হরেন ডিসির রাষ্ট্রীয় মর্যাদায় অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন

কঞ্জন কান্তি চক্রবর্তী:
  • প্রকাশিত: রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ৯৮ বার পড়েছে

ঝালকাঠির রাজাপুর উপজেলার বামনখান গ্রামের কৃতি সন্তান বিশিষ্ট বীর মুক্তিযোদ্ধা, বিপ্লবী মুজিব নগর সরকারের কর্মকর্তা, বাংলাদেশ সিভিল সার্ভিসের সিনিয়র সদস্য ও প্রাক্তন জেলা প্রশাসক শ্রী হরেন্দ্র নাথ হাওলাদার (৮৪) গতকাল ২৪ জুলাই শনিবার রাত ১১ ঘটিকায় রাজধানির জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট হাসপাতালে আইসিইউতে পরলোক গমন করেন।

ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় তিনি কভিড-১৯ আক্রান্ত হলে উন্নত চিকিৎসার জন্য জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়।তিনি বেশ কিছু দিন ধরে বিভিন্ন শারীরিক জটিলতা নিয়ে অসুস্থ অবস্থায় প্রথমে ঢাকার ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।তিনি এলাকায় সর্বজন শ্রদ্ধেয় হরেন ডিসি নামে পরিচিত।

একজন ত্যাগী, কর্মঠ, সৎ, জনপ্রিয় ও দেশপ্রেমিক মানবহিতৈষী কর্মকর্তা হিসাবে রাষ্ট্রীয় ভাবে শ্রী হরেন্দ্র নাথ হাওলাদার স্বীকৃত ও বরণীয় ছিলেন। মৃত্যু কালে তিনি দুই পুত্র, দুই কন্যা, নাতি-নাতনিসহ বহুস্বজন, আত্মীয়বান্ধব ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।তাঁর মরদেহ নিজ বাড়ি রাজাপুর উপজেলার বামনখান গ্রামে পৌছেলে রবিবার দুপুরে শ্রদ্ধা আর ভালোবাসায় শেষ বিদায় জানানো হয়েছে দেশের অন্যতম বীর মুক্তিযোদ্ধা ও বিপ্লবী মুজিব নগর সরকারের কর্মকর্তাকে।

জেলা প্রশাসনের ব্যাবস্থাপনায় রাষ্ট্রীয়ভাবে শেষ শ্রদ্ধা জানানো শেষে পারিবারিক শ্মশানঘাটে অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন করা হয়েছে। অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার যে স্বপ্ন নিয়ে দেশের জন্য লড়াই করেছেন শ্রী হরেন্দ্র নাথ হাওলাদার, সেই স্বপ্ন নিয়েই আগামী প্রজন্ম কাজ করবে বলে প্রত্যাশা পরিবারের সদস্যদের।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD