1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান
বাংলাদেশ । রবিবার, ২৩ জুন ২০২৪ ।। ১৬ই জিলহজ, ১৪৪৫ হিজরি

বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান

এসকেডি/দৈনিক কালজয়ী
  • প্রকাশিত: মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩
  • ৩৯৯ বার পড়েছে

ইনজুরির কারণে আইসিসি ক্রিকেট বিশ্বকাপ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন  বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। গতকাল দিল্লিতে অনুষ্ঠিত শ্রীলংকার বিপক্ষে বিশ্বকাপ ম্যাচে বাঁ হাতের তর্জনীতে আঘাত পেয়েছেন তিনি।

ম্যাচ শেষে  করানো এক্স-রেতে তার আঙ্গুলে চিড় ধরা পড়ে। এই কারণে আগামী ১১ নভেম্বর পুনেতে  বিশ^কাপে অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের  শেষ ম্যাচে খেলতে পারবেন না টাইগার অল রাউন্ডার।

তিনি বলেন,‘ সাকিবের সুস্থ হতে আনুমানিক তিন থেকে চার সপ্তাহ সময় লাগতে পারে। ইনজুরি থেকে পুনর্বাসনের জন্য আজই তিনি বাংলাদেশের উদ্দেশ্যে যাত্রা করবেন।  গতকাল শ্রীলংকার বিপক্ষে বিশ্বকাপের ম্যাচে ৬৫ বলে ৮২ রান করেন বিশ্ব সেরা অল রাউন্ডার সাকিব আল হাসান। এর আগে বল হাতে ৫৭ রান দিয়ে তুলে নেন লংকানদের দুটি গুরুত্বপুর্ন উইকেট। ব্যাট-বলে এমন অসাধারণ নৈপুন্যের কারণে ম্যাচ সেরার পুরস্কারও জিতেছেন তিনি। ইতোমধ্যে অবশ্য বিশ্বকাপ থেকে ছিটকে গেছে গেছে বাংলাদেশ। এ পর্যন্ত মাত্র দুটি ম্যাচে জয় পেয়েছে টাইগাররা। কিন্তু আইসিসি চ্যাম্পিয়ন্স লিগ খেলতে অস্ট্রেলিয়ার বিপক্ষে বিশ^কাপে নিজেদের শেষ ম্যাচটি বাংলাদেশের জন্য খুবই গুরুত্বপুর্ন হয়ে উঠেছে।

সূত্র: বাসস

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD