1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
বাবার লাশ রেখে মেয়ের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ
বাংলাদেশ । বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১ ।। ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

বাবার লাশ রেখে মেয়ের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ

তিমির বনিক :
  • প্রকাশিত: রবিবার, ২১ নভেম্বর, ২০২১
  • ৬৯ বার পড়েছে

মৌলভীবাজারের কমলগঞ্জে উপজেলার রাজিয়া ইসলাম নিছা নামের এক শিক্ষার্থী বাবার মৃত্যুর পরও এসএসসি পরীক্ষা দিচ্ছে। আজ রোববার (২১ নভেম্বর) ভোরে তার বাবা হূদরোগে আক্রান্ত হয়ে সিলেট উইমেন্স হাসপাতালে মৃত্যু বরণ করেন। রাজিয়া ইসলাম নিছা উপজেলার পতনঊষার ইউপি পতনঊষার উচ্চবিদ্যালয় ও কলেজের ছাত্রী। তার বাবা মিজানুর রহমান বাবু (৪৫) উপজেলার পতনঊষার এলাকার আব্দুল মুহিতের ছেলে।

এ বিষয়ে স্বজনেরা জানান, আজ নিছার এসএসসি পরীক্ষার দ্বিতীয় দিন। এরই মধ্যে তার বাবা হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে ভোরে সিলেট উইমেন্স হাসপাতালে মারা যান। মৃত্যুর পর বাবা হারা নিছা ভেঙে পড়লেও স্বজন ও শিক্ষকদের উৎসাহে সে আজ সকালে উপজেলার কালী প্রসাদ উচ্চবিদ্যালয়ের পরীক্ষাকেন্দ্রে অংশগ্রহণ করে পরীক্ষা দিচ্ছেন। পতনঊষার স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ফয়েজ আহমেদ জানান, পরীক্ষার্থী নিছার বাবার মৃত্যুর বিষয়টি আমরা শুনে সকালে তার বাড়িতে যাই। সেখানে গিয়ে তাকে সান্ত্বনা দিয়ে পরীক্ষা দেওয়ার জন্য নিয়ে আসি।

এ ব্যাপারে কালী প্রশাদ উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক সত্যেন্দ্র কুমার পাল জানান, নিছা সবার সঙ্গে স্বাভাবিক ভাবেই পরীক্ষা দিচ্ছে। সার্বক্ষণিক আমরা তার খোঁজখবর রাখছি তার মানসিক ভাবে যেন কোন প্রকার চাপে পড়ে পরীক্ষার জন্য কোন অন্য মনস্ক হয়ে না পড়ে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD