1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
বরগুনায় ডিবির অভিযানে ইয়াবা সহ গ্রেপ্তার ১
বাংলাদেশ । রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ ।। ৩রা রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার সিলেটে যৌথবাহিনীর অ্যাকশন শুরু; লাপাত্তা অস্ত্রধারীরা সচিবদের সঙ্গে বৈঠকে প্রধান উপদেষ্টা শিক্ষকদের হেনস্থা ও জোরপূর্বক অপসারণ বন্ধের দাবিতে মৌলভীবাজারে শিক্ষার্থীদের সমাবেশ ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে সিলেট সীমান্তে স্কুলছাত্রীর মৃত্যুর অভিযোগ সিলেট শহর জুড়ে আবারও ছয়লাভ নিবন্ধন ছাড়া অবৈধ অটোরিক্সা সিএনজি ভারতে পাচারকালে তাহিরপুর সীমান্তে ইলিশের চালান জব্দ! চাঁদপুর নার্সিং ইনস্টিটিউটে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বের সংঘর্ষে আহত ১০ রাস্তা নয় এ যেন মরণ ফাঁদ পালাতে গিয়ে বিমানবন্দরে যুবলীগের দুই নেতা আটক

বরগুনায় ডিবির অভিযানে ইয়াবা সহ গ্রেপ্তার ১

মাসুম বিল্লাহ :
  • প্রকাশিত: সোমবার, ৯ জানুয়ারি, ২০২৩
  • ৫৩৪ বার পড়েছে

বরগুনা সদর উপজেলার কেওড়াবুনিয়া ইউনিয়নের চালিতাতলা ব্রীজের পার্শে ইয়াবা বিক্রির সময় ৫৬০ পিচ ইয়াবা সহ এক মাদক বিক্রেতাকে বরগুনা জেলা গোয়েন্দা সংস্থার একটি চৌকস টিম গ্রেফতার করেছে।

বরগুনা জেলা গোয়েন্দা সংস্থার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম খান মিলন বলেন রবিবার বিকাল পৌনে চারটার সময় সদর উপজেলার কেওড়াবুনিয়া ইউনিয়নের চালিতাতলা ব্রিজের তিন রাস্তার মোড় থেকে ইয়াবা বিক্রির সময় একজনকে ৫৬০ পিচ ইয়াবা সহ হাতে নাতে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত মাদককারবারীর নাম বাবুল (২৭)। সে বুড়িরচর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সোনাখালী গ্রামের রব হাওলাদারের সন্তান।

বরগুনা জেলা গোয়েন্দা সংস্থার উপ পরিদর্শক জাহিদুল ইসলাম কবিরের নেতৃত্বে বিকেল ৩টার দিকে একটি টিম চালিতাতলা গ্রামে অবস্থান নেয়। কিছুক্ষণ পর উত্তর দিক থেকে আসা বাবুল চালিতাতলা ব্রীজ পাড় হওয়ার পূর্ব মুহূর্তে তাকে তল্লাশি করে প‍্যান্টের পকেট থেকে ৫৬০ পিস ইয়াবা সহ হাতেনাতে গ্রেপ্তার করে।

তিনি আরো বলেন উদ্ধারকৃত ইয়াবার মূল‍্য প্রায় ১ লক্ষ আটষট্টি হাজার টাকা। এ ব‍্যপারে বাবুলের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD