1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
বন্ধুদের অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে র‌্যাব'র জালে ফেঁসে গেলো বোয়ালখালীর তারিকুল
বাংলাদেশ । মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩ ।। ১৫ই রজব, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
আবহাওয়া পরিবর্তনে চাঁদপুর সরকারি হাসপাতা লে বাড়ছে শিশু রোগী দেবিদ্বার উপজেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটির কার্যক্রম ব*ন্ধ করার নির্দেশ ব্যাংক কর্মকর্তা হ*ত্যা মামলার ১জনের মৃ*ত্যুদণ্ড ৪ জনের যাব*জ্জীবন। চুয়েটের অফিসার্স এসোসিয়েশনের দায়িত্ব হস্তান্তর। ব্রাহ্মণপাড়ায় বিপদ*জনক হয়ে উঠছে সড়কে দাপিয়ে বেড়ানো অটোরিকশা কুমিল্লায় গাঁ*জা সহ ভারতীয় দুই নাগরিক সহ আটক ৩ ব্রাহ্মণপাড়ায় ইমামকে গলা কে-টে হ*ত্যা চেষ্টার আসামি গ্রেফতার কুমিল্লায় জাতীয় গ্রন্থাগার দিবসে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত মৌলভীবাজারে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স চাঁদপুরের হাইমচরে অনুমোদন ছাড়াই চলছে বিদ্যালয়

বন্ধুদের অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে র‌্যাব’র জালে ফেঁসে গেলো বোয়ালখালীর তারিকুল

তানভীর আহমেদ:
  • প্রকাশিত: রবিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৭৭ বার পড়েছে

বন্ধু শব্দটির মাহাত্ম্য বোঝার সক্ষমতা হয়তো ছিল না তারিকুল ইসলামের । তাই বন্ধুদের সাথে মতবিরোধ কে কেন্দ্র করে অস্ত্র দিয়ে বন্ধু তৈয়ব এবং রিয়াজকে ফাঁসাতে গিয়ে র‌্যাব-৭ এর জালে ফেঁসে গেল বোয়ালখালীর ঘোষ খীলের রফিকুল ইসলামের পুত্র তারিকুল ইসলাম । র‌্যাব-৭, চট্টগ্রাম সূত্রে জানা গেছে, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব জানতে পারে , কতিপয় মাদক ব্যবসায়ী সিএনজিযোগে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে বোয়ালখালী থেকে চট্টগ্রাম শহরের দিকে আসছে।

উক্ত তথ্যের ভিত্তিতে গত ১৮ ফেব্রুয়ারী রাত সাড়ে এগারোটা নাগাদ র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি চৌকস আভিযানিক দল চট্টগ্রাম জেলার বোয়ালখালী থানাধীন বোয়ালখালী পৌরসভার বোয়ালখালী টু চট্টগ্রাম পাকা সড়কের উপর একটি বিশেষ চেক পোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশী শুরু করে। এ সময় একটি সিএনজিকে তল্লাশী করে আসামী মোঃ তারেকুল ইসলাম কে আটক করে । পরবর্তীতে তারিকুল কে জিজ্ঞাসাবাদ করলে তার দেখানো ও শনাক্ত মতে তার হেফাজতে থাকা একটি প্লাস্টিক ব্যাগের ভিতর হতে ৫ টি চাকু এবং ১ টি চাইনিজ কুড়াল উদ্ধারসহ তাকেগ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত তারিকুল কে ব্যাপক জিজ্ঞাসাবাদ সে জনায় , তার একই থানা এলাকার পরিচিত বন্ধু সিএনজি ড্রাইভার তৈয়ব এবং চট্টগ্রাম মহানগরের বায়েজিদ বোস্তামী থানা এলাকার বন্ধু রিয়াজ এর সাথে পূর্ব থেকে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। তারই জের ধরে তাদেরকে বিভিন্ন ভাবে ফাঁসানোর চেষ্টা করে আসছিল। এরই ধারাবাহিকতায় তাদেরকে অস্ত্র মামলায় ফাঁসানোর উদ্দেশ্যে জব্দকৃত মালামাল সমূহ গত কয়েকদিন আগে নিজে প্রস্তুত করেছিল এবং উক্ত দেশীয় তৈরী অস্ত্র দিয়ে তাদের ফাঁসানোর উদ্দেশ্যে তার বন্ধু সিএনজি ড্রাইভার তৈয়বকে মোবাইল ফোনে কল করে তার সিএনজি নিয়ে চট্টগ্রাম শহরে এসে তার পরিচিত বন্ধু রিয়াজকে সংগে নিয়ে পুনরায় বোয়ালখালী যায়।

সেখানে গিয়ে তাদের দুজনকে সে ১টি হোটেলে নাস্তা করার জন্য পাঠিয়ে দিয়ে তাদের অনুপস্থিতিতে সে বন্ধু তৈয়বের সিএনজিতে জব্দকৃত মালামাল সমূহ উঠিয়ে তাদের মোবাইলে কল করে সিএনজিতে আসতে বলে। তখন তৈয়ব ও রিয়াজ সিএনজির নিকট আসলে তাদেরকে নিয়ে চট্টগ্রাম শহরে যাবে মর্মে সিএনজিতে উঠতে বলে। তৈয়ব ও রিয়াজ ধৃত আসামীর কথামতো সিএনজিতে উঠে চট্টগ্রাম শহরের উদ্দেশ্যে রওয়ানা করে। গ্রেফতারকৃত তারিকুল কে এবং উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ কার্যক্রমের নিমিত্তে চট্টগ্রাম জেলার সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD