1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ফেসবুকে ধর্মীয় অনুভূতিতে আঘাত করে উস্কানিমূলক পোস্ট দেয়ায় ১যুবক আটক
বাংলাদেশ । বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১ ।। ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

ফেসবুকে ধর্মীয় অনুভূতিতে আঘাত করে উস্কানিমূলক পোস্ট দেয়ায় ১যুবক আটক

এনামুল কবির মুন্না :
  • প্রকাশিত: শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
  • ১২৭ বার পড়েছে
ফেসবুকে ধর্মীয় অনুভূতিতে আঘাত করে উস্কানিমূলক পোস্ট দেয়ায় ১যুবক আটক

সুনামগঞ্জের দোয়ারাবাজারে হযরত মুহম্মদ (সা:)কে নিয়ে ফেসবুকে মিথ্যা অপবাদ দিয়ে ধর্মীয় অনুভূতিতে উস্কানিমূলক আঘাত করায় কৌশিক রায় (১৮)নামে একজনকে আটক করেছে  দোয়ারাবাজার থানা পুলিশ।সে উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের আমবাড়ি বাজারের বাসিন্দা কৃপাসিন্ধু রায় (ভানু) এর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,নিজস্ব ফেসবুক আইডিতে মহানবী হযরত মুহাম্মদ (সা:)কে নিয়ে মিথ্যা অপবাদ দিয়ে ধর্মীয় অনুভূতিতে চরমভাবে উস্কানিমূলক আঘাত করার অভিযোগে শনিবার (২৩ অক্টোবর) বিকালে কৌশিক রায়কে স্থানীয় আমবাড়ি বাজার থেকে আটক করে দোয়ারাবাজার থানা পুলিশ।বিকালেই ডিবি পুলিশের হেফাজতে তাকে হস্তান্তর করা হয়।

ঘটনার পর থেকে ঐতিহ্যবাহী ব্যবসাবহুল প্রাচীন আমবাড়ি বাজারের শতভাগ দোকানপাট বন্ধ রয়েছে।ঘটনার প্রতিবাদে সন্ধ্যায় স্থানীয় ধর্মপ্রাণ মুসলিম জনতা মিছিল সমাবেশ করতে বাজার মসজিদে জড়ো হন।ঘন্টা খানেক পর সন্ধ্যারাত পৌণে ৭টার দিকে আইনশৃঙ্খলা বাহিনীর অনুমতি সাপেক্ষ একটি শান্তিপূর্ণ মিছিল সমগ্র আমবাড়ি বাজার প্রদক্ষিণ করে।

জানতে চাইলে ঘটনার সত্যতা নিশ্চিত করে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবদুলাল ধর বলেন,আটক কৌশিক রায়কে সুনামগঞ্জের ডিবি কার্যালয়ে হস্তান্তর করা হয়েছে।এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থলে পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়েছে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD