1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ফের বন্ধ হলো বেনাপোল স্থলবন্দর  চালু থাকবে আমদানি রপ্তানি - দৈনিক কালজয়ী
বাংলাদেশ । রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ ।। ৩রা রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার সিলেটে যৌথবাহিনীর অ্যাকশন শুরু; লাপাত্তা অস্ত্রধারীরা সচিবদের সঙ্গে বৈঠকে প্রধান উপদেষ্টা শিক্ষকদের হেনস্থা ও জোরপূর্বক অপসারণ বন্ধের দাবিতে মৌলভীবাজারে শিক্ষার্থীদের সমাবেশ ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে সিলেট সীমান্তে স্কুলছাত্রীর মৃত্যুর অভিযোগ সিলেট শহর জুড়ে আবারও ছয়লাভ নিবন্ধন ছাড়া অবৈধ অটোরিক্সা সিএনজি ভারতে পাচারকালে তাহিরপুর সীমান্তে ইলিশের চালান জব্দ! চাঁদপুর নার্সিং ইনস্টিটিউটে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বের সংঘর্ষে আহত ১০ রাস্তা নয় এ যেন মরণ ফাঁদ পালাতে গিয়ে বিমানবন্দরে যুবলীগের দুই নেতা আটক

ফের বন্ধ হলো বেনাপোল স্থলবন্দর  চালু থাকবে আমদানি রপ্তানি

কে.এম আলীঃ
  • প্রকাশিত: শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ৩৩৬ বার পড়েছে

করোনা মহামারীর কারণে সার্বিক দিক বিবেচনা করে যশোরের বেনাপোল সীমান্ত বন্ধের মেয়াদ আবারও বাড়ানো হয়েছে, তবে চালু থাকবে আমদানি রপ্তানি।

১৬ জুলাই (শুক্রবার) সকালে বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা ওসি আহসান হাবিব বিষয়টি নিশ্চিত করে বলেন, বন্দর বন্ধের মেয়াদ বাড়িয়ে ৩১ জুলাই পর্যন্ত করা হয়েছে। তবে চালু থাকবে আমদানি রপ্তানি বাংলাদেশিদের দেশে ফেরার বিষয় আগের ঘোষনা বহাল থাকবে।

সপ্তাহে তিনদিন রবি, মঙ্গল ও বৃহস্পতিবার, দেশে আসার অনুমতি পাবেন তারা এবং তাদের অবশ্যই ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে। ১৩ জুলাই পররাষ্ট্র মন্ত্রণালয়ের ঘোষণায় ৩১ জুলাই পর্যন্ত সীমান্ত বন্ধ রাখার এ নির্দেশ দেওয়া হয়েছে বলে জানান তিনি।

এ বিষয়ে জেলা প্রশাসক মোঃ তমিজুল ইসলাম খান বলেন, করোনার ইন্ডিয়ান ভ্যারিয়েন্ট দেশে যাতে না ছড়িয়ে পড়ে এজন্যই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD