1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ফরিদপুর জেলা ছাত্রদল সভাপতি অনু গ্রেফতার, অভিযোগ ষড়যন্ত্রের
বাংলাদেশ । মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১ ।। ১৯শে সফর, ১৪৪৩ হিজরি
ব্রেকিং নিউজ
প্রকৃতির অপরূপ লীলাভূমি-বাংলাদেশের সর্ববৃহৎ জলপ্রপাত মাধবকুন্ড নওগাঁ জিন্দানি ডিগ্রী কলেজে মামলা উপেক্ষা করে টাকার বিনিময়ে নিয়োগ বানিজ্য ডিসেম্বরেই উদ্বোধন হচ্ছে চাঁদপুর পাওয়ার জেনারেশন বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রের সিলেটের কানাইঘাটে ৫শিক্ষকের বিরুদ্ধে মামলা,প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন হবিগঞ্জের মাধবপুরে গাঁজাসহ ১মাদক কারবারিকে আটক ওজনে কম দেয়ায় নীলফামারীর ডোমারে ২পেট্রোল পাম্পকে ভ্রাম্যমাণ আদালতে অর্থদন্ড মুন্সীগঞ্জে ধলেশ্বরী নদীর তীর থেকে যুবকের মরদেহ উদ্ধার কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানায় নষ্ট হচ্ছে জব্দকৃত গাড়ি,সরকার হারাচ্ছে রাজস্ব শেরপুরে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ৭লাখ টাকার হেরোইনসহ আটক-১ চট্টগ্রামের আনোয়ারায় পুলিশের জালে ইয়াবাসহ ৩মাদক কারবারি আটক

ফরিদপুর জেলা ছাত্রদল সভাপতি অনু গ্রেফতার, অভিযোগ ষড়যন্ত্রের

বিপ্লব আহমেদ:
  • প্রকাশিত: শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ৮৭ বার পড়েছে

ফরিদপুরে জেলা ছাত্রদলের সভাপতি সৈয়দ আদনান হোসেন অনুকে (৩৬) গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে শহরের চর কমলাপুর হতে তাকে আটক করা হয় বলে ডিবি পুলিশ জানায়। অপরদিকে অনুকে ষড়যন্ত্রমুলক গ্রেফতার করে তাঁর চরিত্র হননের চেষ্টায় বিভিন্ন অনলাইন মিডিয়ায় অপপ্রচার চলছে বলে অভিযোগ করেছেন ছাত্রদল নেতৃবৃন্দ।

জেলা পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়,, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত সোয়া ১০টার দিকে চর কমলাপুর মহল্লার একটি বাড়িতে অভিযান চালিয়ে অনুসহ তিনজনকে আটক করা হয়। এসময় দু’ পিস ইয়াবা, দু’ পিস গলিত ইয়াবা ট্যাবলেটের অংশ বিশেষ, ফয়েল পেপার, গাঁজার কলকে, গাঁজা কাটার কাটারী, ২০ ইঞ্চি পাইপের মাথায় ৬ ইঞ্চি চাকু, ম্যাকগাইভার হাতুড়ি, কাঠের বাটসহ কাটারি দা (২৭ ইঞ্চি লম্বা) পাওয়া যায়। দুটি গাজার গাছও পাওয়া যায়।

আটককৃতদের মধ্যে অন্য দু’জন হলেন, সাফায়াত আহাম্মেদ (৩২) ও এক তরুণী। ফরিদপুরের ডিবি পুলিশের ওসি সুনীল কুমার কর্মকার জানান, শুক্রবার দুপুরে মাদক মামলায় তাঁকে কোর্টে চালান করা হয়। তাঁর বিরুদ্ধে ফরিদপুর কোতোয়ালি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

এদিকে ছাত্রদলের চরিত্র হননের হীন উদ্দেশ্যে ষড়যন্ত্রমুলকভাবে জেলা ছাত্রদলের সভাপতিকে বৃহস্পতিবার রাতে ডিবি পুলিশ গ্রেফতার ও তাঁর বিরুদ্ধে ভিত্তিহীন মনগড়া অনলাইন নিউজ করার তীব্র নিন্দা জানানো হয় জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েস স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে। মহানগর ছাত্রদলের সভাপতি শাহরিয়ার শিথীল এক বিবৃতিতে এর প্রতিবাদ জানান এবং মুক্তি দাবি করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD