1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
প্রততত্ত্ব বিভাগের সেই শিক্ষককে অবশেষে অব্যাহতি দেয়া হলো
বাংলাদেশ । সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩ ।। ৬ই রজব, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
ঘোড়াঘাটে আম বাগান থেকে এক ব্যাক্তির লাশ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়া-২ উপ-নির্বাচন ত্রিমুখী লড়াইয়ের আভাস ব্যাংকে জনগনের আমানত সম্পূর্ণ নিরাপদ আছে…….. এড. আবুল হাসেম খান এমপি ব্রাহ্মণপাড়ায় মেয়ের জন্য পাত্র দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় বাবার মৃত্যু বানর বা সিমপাঞ্জি মানুষের পূর্বপুরুষ নয়, এগুলো অপপ্রচার…… শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি। ৮১ বোতল ফেন্সি*ডিল ও ৪০ কেজি গাঁ_জা’সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার চাঁদপুরে কলেজ শিক্ষার্থীকে কুপিয়ে জখম মাজারমানে’মাজার শব্দটাই অবৈধ বললেন চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি প্যানেলের জয় উকিল সাত্তারের কর্মিসভায় এক মঞ্চে আ.লীগের নেতারা

প্রততত্ত্ব বিভাগের সেই শিক্ষককে অবশেষে অব্যাহতি দেয়া হলো

বিল্লাল হোসেন স্বাধীন
  • প্রকাশিত: রবিবার, ২২ জানুয়ারি, ২০২৩
  • ৩৭ বার পড়েছে

নানা অভিযোগের পর অবশেষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) প্রততত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক মো. মুর্শেদ রায়হানকে সংশ্লিষ্ট কোর্স এবং পরীক্ষা কমিটির সভাপতির পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে। শনিবার (২১ জানুয়ারি) মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেছেন বিভাগটির বিভাগীয় প্রধান ড. মুহাম্মদ সোহরাব উদ্দীন।

তিনি প্রতিবেদককে বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকে আমাদের যেভাবে নির্দেশনা দেয়া হয়েছে আমরা সেই অনুযায়ী বিভাগের শিক্ষকদের নিয়ে অ্যাকাডেমিক মিটিং ডেকে স্যারকে সংশ্লিষ্ট কোর্স এবং পরীক্ষা কমিটির সভাপতির পদ থেকে অব্যাহতি দিয়েছি এবং নতুন একজনকে সেই জায়গায় দায়িত্ব দেয়া হয়েছে। বিষয়টি আমরা খুব গুরুত্বের সঙ্গে দেখছি। আশা করি ছাত্রদের এই বিষয়টা এখন দ্রুতই সমাধান হয়ে যাবে।

মো. মুর্শেদ রায়হানের বিরুদ্ধে অভিযোগ এনে যেই ১০ শিক্ষার্থী পরবর্তীতে পরীক্ষায় অংশগ্রহণ করেনি তাদের পরীক্ষার ব্যাপারে কি সিদ্ধান্ত নেয়া হয়েছে জানতে চাইলে তিনি বলেন, যতজন পরীক্ষা দিতে পারেনি আমরা তাদের সাথে কথা বলে রবিবারে নতুন করে আবার একটা টাইম দিয়েছি যাতে তাদের সমস্যাটি দ্রুত সমাধান হয়ে যায়। যেহেতু ফেব্রুয়ারিতে অনেকগুলো চাকরির সার্কুলার আছে তারা যেনো সেই চাকরির সার্কুলারগুলো ধরতে পারে আমাদের সেই চেষ্টা থাকবে।

উল্লেখ্য, গত ২৩ অক্টোবর প্রতœতত্ত্ব বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ৮ম সেমিস্টারের ‘ট্যুরিজম অ্যান্ড হেরিটেজ ম্যানেজমেন্টথ নামক একটি কোর্সের বিফোর ফাইনাল পরীক্ষার ফল প্রকাশিত হলে মো. মুর্শেদ রায়হানের বিরুদ্ধে ইচ্ছাকৃতভাবে নম্বর কম দেওয়ার অভিযোগ করেন ব্যাচের শিক্ষার্থীরা। পরে ফলাফল সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা নিয়ে উঠে নানা বিতর্ক।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD