1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
পাওনা টাকা চাওয়ায় ধর্ষণ চেষ্টায় মামলা:অভিযোগ আসামীর
বাংলাদেশ । রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১ ।। ১৮ই সফর, ১৪৪৩ হিজরি
ব্রেকিং নিউজ
পরিবেশ রক্ষায় খোলা যানবাহনে বালি পরিবহন বন্ধের দাবীতে নেত্রকোনায় মানববন্ধন মাদারীপুরের কালকিনিতে র‌্যাবের জালে পলাতক আসামী ইয়াবাসহ আটক মুন্সীগঞ্জের শ্রীনগরে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কে ট্রাক-পিক আপ ভ্যানের সংঘর্ষে নিহত-৩ প্রতিবন্ধীর জায়গা দখল,ন্যায়ের আশায় ঘুরছেন প্রশাসনের দুয়ারে মৌলভীবাজারে বিদ্যুৎপৃষ্টে নবম শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু কুমিল্লার বুড়িচং থানার অভিযানে গাঁজাসহ ২মাদক কারবারি আটক মুন্সীগঞ্জে হাতুড়ি পেটায় নিহত মীম হত্যা মামলায় আটক-১ চট্টগ্রামের আনোয়ারায় পৃথক পুলিশি অভিযানে ওয়ারেন্টভুক্ত ৪আসামী আটক কুমিল্লার চান্দিনায় বিশাল শোডাউন নিয়ে ছাত্রলীগ নেতা সোহাগকে বরণ

পাওনা টাকা চাওয়ায় ধর্ষণ চেষ্টায় মামলা:অভিযোগ আসামীর

ইসমাইল হোসেন লিটন
  • প্রকাশিত: রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ৬৮ বার পড়েছে

বাগেরহাটের শরণখোলায় কিশোরীকে (১৬) ধর্ষণ চেষ্টার অভিযোগে ফুফাতো ভাই আমিনুল মোল্লার (৩০) বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। রবিবার সকালে ফুফু (কিশোরীর মা) বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে ভাইপোর বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। পুলিশ আসামীকে গ্রেপ্তার করে বাগেরহাট আদালতে পাঠিয়েছে।

উপজেলার রায়েন্দা ইউনিয়নের উত্তর রাজাপুর গ্রামের কাঞ্চন মোল্লার ছেলে আসামী আমিনুল মোল্লা মীরপুর-রায়েন্দা রুটে চলাচলকারী চাপাই পরিবহনের মালিক। শনিবার রাত ৯টার দিকে ধানসাগর ইউনিয়নের রাজাপুর গ্রামের কিশোরীর বাড়িতে এ ঘটনা ঘটে বলে মামলায় উল্লেখ করা হয়।

গ্রেপ্তার আমিনুল মোল্লা অভিযোগ করে বলেন, ফুফুর কাছে আমার চাষের জমি মেয়াদী দেওয়া সংক্রান্ত তিন বছর আগের এক লাখ ১০হাজার টাকা পাওনা রয়েছে। এই টাকা চাওয়া নিয়ে পারিবারিক দ্বন্দ্ব সৃষ্টি হয়। শনিবার (২৪জুলাই) রাত ৯টার দিকে রাজাপুর বাজারে বসে টাকার বিষয়ে জানতে চাইলে ফুফার সঙ্গে আমার কথা কাটাকাটি হয়। এই ঘটনার পরই তারা টাকা না দেওয়ার কৌশল হিসেবে মেয়েকে ভিকটিম বানিয়ে আমার বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ তোলেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ঘটনার দিন রাতে মেয়েকে বাড়িতে একা রেখে তার মা পার্শ্ববর্তী রাজাপুর বাজারে একটি শালিস-বৈঠকে যান। এই সুযোগে আমিনুল ইসলাম ঘরে ঢুকে দরজা বন্ধ করে কিশোরীর মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এরইমধ্যে বাদীর ছেলে বাড়িতে গিয়ে কড়া নাড়া দিলে আসামী দরজা খুলে দৌড়ে পালিয়ে যায়। এসময় কিশোরী তার ভাইকে ঘটনা জানায়।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, কিশোরী ধর্ষণ চেষ্টার অভিযোগের মামলা দায়ের পর আমিনুল মোল্লাকে গ্রেপ্তার করে জেলা কারাগারে এবং ভিকটিমকে ২২ধারায় জবানবন্দীর জন্য আদালতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD