1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
পলাশপুর জোন সীমান্তে ভারতীয় ৬টি গরু আটক
বাংলাদেশ । সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩ ।। ৬ই রজব, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
ঘোড়াঘাটে আম বাগান থেকে এক ব্যাক্তির লাশ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়া-২ উপ-নির্বাচন ত্রিমুখী লড়াইয়ের আভাস ব্যাংকে জনগনের আমানত সম্পূর্ণ নিরাপদ আছে…….. এড. আবুল হাসেম খান এমপি ব্রাহ্মণপাড়ায় মেয়ের জন্য পাত্র দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় বাবার মৃত্যু বানর বা সিমপাঞ্জি মানুষের পূর্বপুরুষ নয়, এগুলো অপপ্রচার…… শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি। ৮১ বোতল ফেন্সি*ডিল ও ৪০ কেজি গাঁ_জা’সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার চাঁদপুরে কলেজ শিক্ষার্থীকে কুপিয়ে জখম মাজারমানে’মাজার শব্দটাই অবৈধ বললেন চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি প্যানেলের জয় উকিল সাত্তারের কর্মিসভায় এক মঞ্চে আ.লীগের নেতারা

পলাশপুর জোন সীমান্তে ভারতীয় ৬টি গরু আটক

আরিফুল ইসলাম :
  • প্রকাশিত: সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ৯৭ বার পড়েছে

পার্বত্য খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলার সীমান্তবর্তী বেলছড়ি বিওপি এলাকায় দিয়ে ভারত থেকে অবৈধ পথে গরু আনার সময় ভারতীয় ৬টি গরু আটক করেছেন বিজিবি।

খেদাছড়া ৪০ বিজিবি ব্যাটালিয়ন পলাশপুর জোনের আওতাধীন বেলছড়ি বিওপির নিয়মিত টহল দল কর্তৃক  একটি টহল দল  বাংলাদেশের অভ্যন্তরে সীমান্ত এর নিকট বেলছড়ি বিওপি এলাকায় মালিকবিহীন অবস্থায়  ভারতীয় ৬টি গরু আটক করা হয়। তবে এ ঘটনায় কোন ব্যক্তিকে আটক করতে পারেনি বিজিবি।

রবিবার(২৪ জুলাই ) সন্ধ্যা ৬.৪০মিনিটের দিকে নিয়মিত টহল চলাকালীন সময়ে খেদাছড়া ব্যাটালিয়ন ৪০ বিজিবি পলাশপুর জোনের বেলছড়ি বিওপির টহল দল কর্তৃক অবৈধ পথে ভারতের গরু বাংলাদেশ সীমান্তে প্রবেশ করলে বিজিবি আটক করেন।

বেলছড়ি বিওপি কমান্ডার নায়েব সুবেদার মোঃ শহিদুল ইসলাম জানান, সীমান্ত দিয়ে অবৈধ পথে গরু পাচার করে নিয়ে আসছে চোরাকারবারিরা বিজিবির নিয়মিত টহল চলাকালীন সময় বিজিবির টহলদল বেলছড়ি বিওপি এলাকায় সীমান্তে টহলরত থাকা অবস্থায় চোরাকারবারী গরু নিয়ে আসছিল। এসময় বিজিবি সদস্যরা তাদের ধাওয়া করলে তারা গরুগুলো ফেলে পালিয়ে যায়, যা মালিকবিহীন অবস্থায় আটক করা হয়।

তিনি আরো জানান, অভিযানের সময় চোরাকারবারীরা পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। বর্তমানে গরুগুলো বেলছড়ি বিওপি থেকে পলাশপুর জোনে পাঠানো হয়েছে।জব্দকৃত ভারতীয় গরুগুলো কাস্টম অফিসে জমা দেয়ার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।
আটককৃত ভারতীয় ৬টি গরুর আনুমানিক দাম তিন লক্ষ টাকা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD