1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
পলাশপুর জোন সীমান্তে ভারতীয় ৬টি গরু আটক
বাংলাদেশ । শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ ।। ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
ইউনিয়ন পরিষদ সদস্যপদ বিলুপ্তিকরণের সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভসহ মানববন্ধন র‌্যাব-১১ এর অভিযানে ১৮ কেজি গাঁজা এবং ৭৩ বোতল ফেন্সিডিল’সহ ০২ জন গ্রেফতার। নালার পানিতে ডুবে এক শিশুর মৃত্যু মাছ নিয়ে বাকবিতন্ডার জেরে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত শ্রীমঙ্গলে বিদ্যুৎ মেরামতে গিয়ে একজনের মৃত্যু ওসমানীনগরে ২কোটি টাকার সরকারী ভূমি দখলের চেষ্টা দূর্গাপূজায় আইনশৃস্খলা রক্ষায় সেনাবাহিনী বিজিবিসহ আইনশৃস্খলা বাহিনীর সদস্যরা তৎপর রয়েছেন বালিয়ায় রাজনৈতিক প্রতিহিংসায় বিএনপি নেতার ওপর আওয়ামীলীগ নেতার অতর্কিত হামলা চাঁদপুরে ইন্টারনেট ও ডিস ব্যবসার আদিপত্য কেন্দ্র করে ছাত্রলীগ ও ছাত্রদলের অস্ত্রের মহড়া আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ফুলবাড়ীতে বিশেষ আইনশৃঙ্খলা সভা

পলাশপুর জোন সীমান্তে ভারতীয় ৬টি গরু আটক

আরিফুল ইসলাম :
  • প্রকাশিত: সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ২৮০ বার পড়েছে

পার্বত্য খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলার সীমান্তবর্তী বেলছড়ি বিওপি এলাকায় দিয়ে ভারত থেকে অবৈধ পথে গরু আনার সময় ভারতীয় ৬টি গরু আটক করেছেন বিজিবি।

খেদাছড়া ৪০ বিজিবি ব্যাটালিয়ন পলাশপুর জোনের আওতাধীন বেলছড়ি বিওপির নিয়মিত টহল দল কর্তৃক  একটি টহল দল  বাংলাদেশের অভ্যন্তরে সীমান্ত এর নিকট বেলছড়ি বিওপি এলাকায় মালিকবিহীন অবস্থায়  ভারতীয় ৬টি গরু আটক করা হয়। তবে এ ঘটনায় কোন ব্যক্তিকে আটক করতে পারেনি বিজিবি।

রবিবার(২৪ জুলাই ) সন্ধ্যা ৬.৪০মিনিটের দিকে নিয়মিত টহল চলাকালীন সময়ে খেদাছড়া ব্যাটালিয়ন ৪০ বিজিবি পলাশপুর জোনের বেলছড়ি বিওপির টহল দল কর্তৃক অবৈধ পথে ভারতের গরু বাংলাদেশ সীমান্তে প্রবেশ করলে বিজিবি আটক করেন।

বেলছড়ি বিওপি কমান্ডার নায়েব সুবেদার মোঃ শহিদুল ইসলাম জানান, সীমান্ত দিয়ে অবৈধ পথে গরু পাচার করে নিয়ে আসছে চোরাকারবারিরা বিজিবির নিয়মিত টহল চলাকালীন সময় বিজিবির টহলদল বেলছড়ি বিওপি এলাকায় সীমান্তে টহলরত থাকা অবস্থায় চোরাকারবারী গরু নিয়ে আসছিল। এসময় বিজিবি সদস্যরা তাদের ধাওয়া করলে তারা গরুগুলো ফেলে পালিয়ে যায়, যা মালিকবিহীন অবস্থায় আটক করা হয়।

তিনি আরো জানান, অভিযানের সময় চোরাকারবারীরা পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। বর্তমানে গরুগুলো বেলছড়ি বিওপি থেকে পলাশপুর জোনে পাঠানো হয়েছে।জব্দকৃত ভারতীয় গরুগুলো কাস্টম অফিসে জমা দেয়ার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।
আটককৃত ভারতীয় ৬টি গরুর আনুমানিক দাম তিন লক্ষ টাকা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD