1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নড়িয়ায় ৩ হত্যা মামলার আসামিরা এক হয়ে ভয়-ভীতি প্রদর্শনের প্রতিবাদে সংবাদ সম্মেলন
বাংলাদেশ । শুক্রবার, ২১ জুন ২০২৪ ।। ১৪ই জিলহজ, ১৪৪৫ হিজরি

নড়িয়ায় ৩ হত্যা মামলার আসামিরা এক হয়ে ভয়-ভীতি প্রদর্শনের প্রতিবাদে সংবাদ সম্মেলন

এস, এম, স্বাধীন:
  • প্রকাশিত: রবিবার, ২ জানুয়ারি, ২০২২
  • ৩৮৮ বার পড়েছে

শরীয়তপুরের নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩টি হত্যা মামলার আসামিরা একত্রিত হয়ে আলমগীর হত্যা মামলার অন্যতম আসামি আবু আলেম মাদবরের (আনারস প্রতীক) পক্ষে নির্বাচনে নেমে বাদী ও ভোটারদের হুমকি ও ভয়ভীতি প্রদর্শনের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রবিবারব২ জানুয়ারি বিকাল ৫ টা আন্দার মানিক বাজারে আলমগীর মিরবহর, ইকবাল হোসেন মাইকেল ও নাহিদ মীরমালত হত্যা মামলার বাদীরা সংবাদ সম্মেলন এ অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে তারা বলেন,আলমগীর মীরবহর, ইকবাল হোসেন মাইকেল ও নাহিদ মীরমালত হত্যা মামলার আসামীরা এক হয়ে আলমগীর মিরবহর হত্যা মামলার অন্যতম আসামী আবু আলেম মাদবরের আনারস প্রতীকের পক্ষে নির্বাচনে নেমে হত্যা মামলার বাদী ও রাজনগর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী (মোটরসাইকেল প্রতীক) সুলতান মাহমুদ মাদবরের সমর্থকদের হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করেন। এতে আমরা শান্তিপূর্ণ নির্বাচন হবে কি না তা নিয়ে আশংকায় রয়েছি। আসামীদের হাইকোর্টর জামিনের সময় পর হয়ে যাওয়ার পর ও তারা অবাধে এলাকা দিয়ে ঘুরে বেড়াচ্ছে এবং বাদী ও ভোটারদের ভয়ভীতি প্রদর্শন করছেন। এতে এলাকার মানুষ আতঙ্কিত হয়ে পড়ছে। তাই আসামিদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের ব্যবস্থা করার দাবী জানাই।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন রাজনগর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী সুলতান মাহমুদ মাদবর, সাবেক চেয়ারম্যান আলিউজ্জামান মীরমালত, মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম মীরমালত, ইকবাল হোসেন মাইকেল হত্যা মামলার বাদী আমিন ফকির, আলমগীর মীরবহর হত্যা মামলার বাদী জাহাঙ্গীর মীরবহর, হাজী সাদেক আলী সরদার, জলিল শরীফ ও রাজনগর যুবলীগের সভাপতি আনোয়ার মীরমালত প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD