1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নৌকা প্রতীক না-পাওয়ায় ব্রাহ্মণপাড়ায় আওয়ামী লীগ অফিস ভাংচুর,অগ্নিসংযোগ
বাংলাদেশ । বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১ ।। ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

নৌকা প্রতীক না-পাওয়ায় ব্রাহ্মণপাড়ায় আওয়ামী লীগ অফিস ভাংচুর,অগ্নিসংযোগ

আতাউর রহমান :
  • প্রকাশিত: বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ৮৯ বার পড়েছে

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয় ভাঙচুর, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিসহ স্থানীয় এমপি এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতির ছবি অবমাননাসহ দলীয় কার্যালয়ে অগ্নিসংযোগ করা হয়েছে। বুধবার ২৪ নভেম্বর সকালে উপজেলার দুলালপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে। সূত্র জানায়, দুলালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলামের ছেলে ছাত্রলীগ নেতা বাইজিদ সরকারসহ তার সহযোগিরা এ হামলা চালায়।

সরেজমিনে গিয়ে জানা গেছে, আসন্ন ৪র্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুলালপুর ইউনিয়ন থেকে নৌকা প্রতীক প্রত্যাশী ছিল ঐ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও সদ্য গঠন করা দুলালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনিরুল ইসলাম। প্রধানমন্ত্রীর বাসভবন গণভবন থেকে গত মঙ্গলবার ২৩ নভেম্বর রাতে ঘোষিত আওয়ামী লীগের মনোনীত নামের তালিকায় মনিরুল ইসলামের নাম না-থাকায় ক্ষিপ্ত হয়ে ওঠে মনিরুল ইসলামের ছেলে বাইজিদ।

পরে বুধবার ২৪ নভেম্বর সকালে দুলালপুর পশ্চিম বাজারে অবস্থিত ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বাইজিদ ও তার সহযোগিরা হামলা চালায়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ছবি এবং স্থানীয় সাংসদ এডভোকেট আবুল হাশেম ও উপজেলা আওয়ামী লীগের সভাপতির ছবি অবমাননা করে দলীয় কার্যালয়ে অগ্নিসংযোগ করে হামলাকারীরা। এ সময় হামলাকারী বাইজিদ সরকার নিজেই হামলার ঘটনা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক লাইভে প্রচার করে।

এদিকে বিষয়টি নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। অভিযুক্তদেরকে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানায় ব্রাহ্মণপাড়া আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। এ বিষয়ে জেলা আওয়ামী লীগ নেতা রুপম মজুমদার বলেন, কেউ যদি আওয়ামী লীগ অফিস ও মাননীয় প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর করে। তাহলে তাদের বিরুদ্ধে দলীয় ও আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD