1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নেত্রকোনা সদর ও পৌর ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠিত
বাংলাদেশ । শনিবার, ২৭ জুলাই ২০২৪ ।। ১৯শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি মৌলভীবাজারে কাঁচাবাজার সহ নিত্য পন্যের দাম অস্থিতীশীল। কোটা বহাল রাখার দাবিতে ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভসহ মানববন্ধন কোটা সমাধানের দাবিতে ফুলবাড়ীতে শান্তিপূর্ণভাবে বিক্ষোভসহ সমাবেশ কোটা বিরোধী আন্দোলনে উত্তাল সৈয়দপুর শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল সারাদেশে আন্দোলনকারীদের ওপরে হামলার প্রতিবাদে উত্তাল ইবি বড়পুকুরিয়া কয়লা খনি এলাকার ঘরবাড়ীর ক্ষতিপূরণের দাবিতে মানববন্ধন সৈয়দপুরে বৃষ্টির পানিতে বন্দি ভুক্তভোগিদের সড়ক অবরোধ গুলিবিদ্ধ যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

নেত্রকোনা সদর ও পৌর ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠিত

মোনায়েম খান:
  • প্রকাশিত: শনিবার, ১২ মার্চ, ২০২২
  • ৩৫৯ বার পড়েছে

দলকে তৃণমূল পর্যায়ে আরো বেশী সু-সংগঠিত ও শক্তিশালী করে গড়ে তোলার লক্ষ্যে দীর্ঘ ১৮ বছর পর সাইফুল ইসলাম খান শুভ্রকে আহবায়ক ও আরিফ আহমেদ জোবায়েরকে যুগ্ম আহবায়ক করে বাংলাদেশ ছাত্রলীগ, নেত্রকোনা সদর উপজেলা শাখার আংশিক আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

অপরদিকে ১৪ বছর পর মামুনুর রশিদ টিপুকে আহবায়ক ও জাহিদ হাসান প্রান্তকে যুগ্ম আহবায়ক করে বাংলাদেশ ছাত্রলীগ, নেত্রকোনা পৌর শাখার আংশিক আহবায়ক কমিটি গঠন করা হয়। বাংলাদেশ ছাত্রলীগ নেত্রকোণা জেলা কমিটি গঠনের অল্প সময়ের মধ্যেই নেত্রকোনা জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল আওয়াল শাওন ও সাধারণ সম্পাদক সোবায়েল আহম্মেদ খান ১২ মার্চ এই দুটি আহবায়ক কমিটি অনুমোদন দেন। জেলা নেতৃবৃন্দ আশা করেন, নব-গঠিত আহবায়ক কমিটি তাদের গতিশীল নেতৃত্ব, যোগ্যতা, মেধা ও মননশীলতাকে কাজে লাগিয়ে আগামী তিন মাসের মধ্যে স্ব স্ব পূর্ণাঙ্গ কমিটি উপহার দিতে সক্ষম হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD