1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ২টি পা ভেঙ্গে দিয়েছে পাশের বাড়ির লোকজন!
বাংলাদেশ । রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১ ।। ১৮ই সফর, ১৪৪৩ হিজরি
ব্রেকিং নিউজ
নওগাঁয় সওজের জায়গা দখল করে বনবিভাগের গাছ কেটে ছমিলের ব্যবসা পরিবেশ রক্ষায় খোলা যানবাহনে বালি পরিবহন বন্ধের দাবীতে নেত্রকোনায় মানববন্ধন মাদারীপুরের কালকিনিতে র‌্যাবের জালে পলাতক আসামী ইয়াবাসহ আটক মুন্সীগঞ্জের শ্রীনগরে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কে ট্রাক-পিক আপ ভ্যানের সংঘর্ষে নিহত-৩ প্রতিবন্ধীর জায়গা দখল,ন্যায়ের আশায় ঘুরছেন প্রশাসনের দুয়ারে মৌলভীবাজারে বিদ্যুৎপৃষ্টে নবম শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু কুমিল্লার বুড়িচং থানার অভিযানে গাঁজাসহ ২মাদক কারবারি আটক মুন্সীগঞ্জে হাতুড়ি পেটায় নিহত মীম হত্যা মামলায় আটক-১ চট্টগ্রামের আনোয়ারায় পৃথক পুলিশি অভিযানে ওয়ারেন্টভুক্ত ৪আসামী আটক

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ২টি পা ভেঙ্গে দিয়েছে পাশের বাড়ির লোকজন!

মোনায়েম খান:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ৮৭ বার পড়েছে

জেলার আটপাড়া উপজেলার পাঁচগজ গ্রামের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় কদম আলী নামের (৬০) এক ব্যাক্তিকে পিটিয়ে ২টি পা ভেঙ্গে দিয়েছে পাশের বাড়ির লোকজন। জানা যায় গত (২৮ জুন) সোমবার রাতে আনুমানিক ৯.৩০ ঘটিকার সময় বানিয়াজান ইউনিয়নের পাঁচগজ গ্রামের একটি দোকানে দুই টাকা নিয়ে তর্ক বিতর্ক হয়। পরে দাঙ্গাবাজ পলাশ মিয়া ও তার ভাই শাকিল মিয়া পিতা: আব্দুল মান্নান, জামাল মিয়া পিতাঃ সুরুজ আলী গ্রামঃ আটিকান্দা, রাজিব পিতাঃ বাহার উদ্দিন গং গ্রামঃ আটিকান্দা তারা কয়েজন অতর্কিতভাবে কদম আলীর বাড়িতে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়।

এ সময় ঘর থেকে তুলে এনে কদম আলীকে রাস্তায় পিটিয়ে তার ২ টি পা ভেঙ্গে পেলে এবং তাকে মারাত্মক ভাবে আহত করে। এ বিষয়ে কদম আলীর স্ত্রী মঞ্জুরা আক্তার (৪৫) জানায়, আমার স্বামীকে জানে মেরে ফেলার জন্য চেষ্টা করেছিল। আমি ফিরাতে গেলে আমিও আহত হই। গুরুতর আহত অবস্থায় আমার স্বামীকে আটপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরিক্ষা করে বলেন, উনার দুটি পা ভেঙ্গে গিয়েছে। হামলাকালীন সময় ঘরের জিনিসপত্র ভাংচুর করে ১ ভরি স্বর্ণ যার আনুমানিক বাজার মূল্য ৩৫ হাজার টাকা, স্বর্ণের চেইন ও বিদেশ থেকে আমার বড় ছেলে তাজমহলের পাঠানো জমি বন্ধক ছাড়ানোর জন্য ঘরে থাকা নগদ ১ লক্ষ ৮০ হাজার টাকা লুটপাট করে নিয়ে যায়। পরে কদম আলীর স্ত্রী মঞ্জুরা আক্তার বাদী হয়ে আটপাড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে আটপাড়া থানার অফিসার ইনচার্জ জাফর ইকবালের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD