1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নীলফামারীর সৈয়দপুরে ইয়াবাসহ স্বেচ্ছা সেবকলীগের সাধারণ সম্পাদক গ্রেফতার
বাংলাদেশ । রবিবার, ২৪ অক্টোবর ২০২১ ।। ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
ব্রেকিং নিউজ
বগুড়ার নন্দীগ্রামে পুলিশি অভিযানে মাদক কারবারিসহ আটক-৪ কুমিল্লার লালমাইয়ে ফিলিং স্টেশনে অগ্নিকান্ড,প্রাইভেটকার পুড়ে ছাই স্বাধীনতার ৫০ বছরেও উন্নয়নের ছোঁয়া লাগেনি মৌলভীবাজারের কমলগঞ্জে চাঁদপুরের শাহরাস্তিতে চাঞ্চল্যকর জোড়া খুনের রহস্য উদঘাটন, প্রধান আসামীসহ আটক-৩ টাঙ্গাইলে ট্যাংকি পরিস্কার করতে গিয়ে মামা ভাগ্নের মৃত্যু সকল শুভবুদ্ধির মানুষকে অশুভ শক্তির মোকাবেলায় ঐক্যবদ্ধ হতে হবে: ডা. দীপু মনি ফরিদপুরের সালথায় আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ ফেসবুকে ধর্মীয় অনুভূতিতে আঘাত করে উস্কানিমূলক পোস্ট দেয়ায় ১যুবক আটক গাইবান্ধার গোবিন্দগঞ্জে জমি বিরোধে প্রতিপক্ষের আঘাতে স্কুলশিক্ষক গুরুতর আহত মুন্সীগঞ্জে রিক্সা চার্জ দিতে গিয়ে কিশোরের মৃত্যু

নীলফামারীর সৈয়দপুরে ইয়াবাসহ স্বেচ্ছা সেবকলীগের সাধারণ সম্পাদক গ্রেফতার

শাহজাহান আলী মনন :
  • প্রকাশিত: সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ১৩৬ বার পড়েছে
নীলফামারীর সৈয়দপুরে ইয়াবাসহ স্বেচ্ছা সেবকলীগের সাধারণ সম্পাদক গ্রেফতার
নীলফামারীর সৈয়দপুরে ইয়াবাসহ স্বেচ্ছা সেবকলীগের সাধারণ সম্পাদক গ্রেফতার

১শ ৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সৈয়দপুর পৌর স্বেচ্ছা সেবকলীগের সাধারণ সম্পাদক ইমরান খান নাদিম (৩১) কে গ্রেফতার করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নীলফামারী কার্যালয়ের অভিযানিক দল।সোমবার (১১ অক্টোবর) সকাল ৯ টার দিকে সৈয়দপুর শহরের বাঁশবাড়ি এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।ইমরান ওই এলাকার হাজী উসমান গনির ছেলে।

জানা যায়,মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নীলফামারী জেলা কার্যালয়ের উপ-পরিদর্শক আশরাফুল ইসলামের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অভিযানকালে নাদিমের বাসায় তল্লাশী চালিয়ে ১৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।মাদকসহ হাতেনাতে ধরা পড়ায় তাকে গ্রেফতার করা হয়।

জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক খবির আহমেদ জানান,গ্রেফডার নাদিমের বিরুদ্ধে সৈয়দপুর থানায় একটি মামলা করে তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।সে দীর্ঘদিন থেকে দলীয় প্রভাব খাটিয়ে মাদক ব্যবসাসহ,রেলওয়ের জমিদখল ও দেহ ব্যবসা চালিয়ে যাচ্ছে।

সৈয়দপুর পৌর স্বেচ্ছা সেবকলীগের সভাপতি মহসিন মন্ডল মিঠু বলেন,৪ বছর আগে কাউন্সিলের মাধ্যমে কমিটিতে সে সাধারণ সম্পাদক হয়েছে।এরপর থেকে তার বিতর্কিত কর্মকাণ্ডের কারনে বিভিন্ন ফোরামে অভিযোগ করেছি।কিন্তু সে বেপরোয়া হওয়ায় কমিটির মেয়াদ শেষে দলীয় কোন কর্মসূচীতে তাকে সম্পৃক্ত করা হয়নি।সে অপরাধ করে থাকলে বিচার হওয়া প্রয়োজন।সে সাথে তার মদদদাতাদেরও রিমান্ডে নেয়া হোক।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসনাত খান বলেন,গ্রেফতার ইমরান খান নাদিমকে বিকালে নীলফামারী জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD