1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নিখোঁজের এক মাস পর রূপগঞ্জে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার
বাংলাদেশ । বুধবার, ২৬ জানুয়ারী ২০২২ ।। ২১শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

নিখোঁজের এক মাস পর রূপগঞ্জে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

নজরুল ইসলাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১
  • ৮৮ বার পড়েছে

নারায়ণগঞ্জের রূপগঞ্জে নিখোঁজের একমাস পর আমিনুল ইসলাম (২৮) নামে এক বাক প্রতিবন্ধি যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেল ৩ টার দিকে উপজেলার তারাব পৌরসভার বরপা এসিএস টেক্সটাইলের সামনে একটি খাল থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। নিহত আমিনুল ইসলাম উপজেলার টাঙ্গাইল জেলার গোপালপুর থানার শাহজাহানপুর এলাকার মকবুল হোসেনের ছেলে। বর্তমানে উপজেলার বরপা এলাকার হাজী মোক্তার হোসেনের বাড়ির ভাড়াটিয়া।

নিহতের ছোট ভাই মিজানুর রহমান জানান, তার বড় ভাই আমিনুল ইসলাম একজন বাকপ্রতিবন্ধি। তিনি নারায়ণগঞ্জ শহরে একটি কারখানাকে ফিডার পদে চাকুরী করেন। আমিনুল ইসলাম গত ৪ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে কাজে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বেরিয়ে যায়। কাজ শেষে বাড়ি না ফিরে আসলে পরিবারের লোকজন আমিনুল অফিসে খোঁজ নেওয়ার উদ্দেশ্যে কল দেয়। অফিস থেকে বলা হয় আমিনুল ইসলাম কাজেই যায়নি। সকল স্থানে খুজাঁখুজি করে না পেয়ে গত ৬ নভেম্বর মিজানুর রহমান বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি নিখোঁজের সাধারণ ডায়েরী করেন। মঙ্গলবার বিকেল ৩ টার দিকে উপজেলার তারাব পৌরসভার বরপা এসিএস টেক্সটাইলের সামনে একটি খাল থেকে তার ভাইয়ের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএমএম সায়েদ বলেন, আমিনুল ইসলাম নামে এক বাক প্রতিবদ্ধি যুবকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন আসার পর বাকী তথ্য জানা যাবে। পরিবারের লোকজন এখনো কোন লিখিত অভিযোগ করেনি। পরিবারের লোকজন চাইলে আমরা মামলা নিয়ে নিব

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD