1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নারায়ণগঞ্জের রূপগঞ্জে টিকটকের তরুণীকে গণধর্ষণ : গ্রেফতার ১
বাংলাদেশ । বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১ ।। ১৩ই সফর, ১৪৪৩ হিজরি
ব্রেকিং নিউজ
কুমিল্লার মুরাদনগরে জমি বিরোধে চাচীকে পিটিয়ে জখম,বিএনপি নেতা আটক মৌলভীবাজারে ডিবির জালে ইয়াবাসহ যুবক আটক কু‌মিল্লার ৩ উপজেলায় র‌্যা‌বের পৃথক অভিযানে মাদকদ্রব্যসহ আটক-৫ ১৫দফা আদায়ে যশোরের বেনাপোলে কর্মবিরতী,বন্ধ রয়েছে পণ্য পরিবহন কুমিল্লার বুড়িচংয়ে আগুনে পুড়ে মরলো শেকলবন্দী কলেজছাত্র মুন্সীগঞ্জের শ্রীনগরে চিকিৎসা নিতে গিয়ে ধর্ষণের শিকার নারী,ভন্ড কবিরাজ আটক কক্সবাজারের পেকুয়ায় গৃহবধূ ও স্বজনদের পিটিয়ে জখম মৌলভীবাজারের কুলাউড়ায় অল্প মুল্য ইট বিক্রির নামে ৮কোটি টাকা আত্মসাৎ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের হল খোলা ২৪সেপ্টেম্বর,পরীক্ষা শুরু ২৭সেপ্টেম্বর কুমিল্লার বুড়িচংয়ে পুলিশের পৃথক অভিযানে গাঁজাসহ ৮মাদক কারবারি আটক

নারায়ণগঞ্জের রূপগঞ্জে টিকটকের তরুণীকে গণধর্ষণ : গ্রেফতার ১

ফয়সাল আহমেদ :
  • প্রকাশিত: সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ১১৪ বার পড়েছে

নারায়ণগঞ্জের রূপগঞ্জে এইচআর মডেল স্কুল অ্যান্ড কলেজের ভবনের ভেতরে শুটিংয়ের কথা বলে চুক্তিতে এনে এক তরুণীকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।এ ঘটনায় সে তরুণী বাদি হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।পুলিশ ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে গ্রেফতার করেছে।গত রবিবার রাতে উপজেলার সদর ইউনিয়ন ব্রাক্ষ্মনখালী এলাকায় এই ঘটনা ঘটে।

জানা যায়, একটি শর্টফিল্মে অভিনয় করার জন্য টঙ্গী আবদুল্লাহপুর এলাকা থেকে টিকটকে অভিনয় করা এক তরুণীকে (১৮) চুক্তি করে নারায়ণগঞ্জের চাষাড়া এলাকার জৈনক সালাম মিয়া।পরে তাকে মোবাইল নাম্বার দিয়ে উপজেলার সদর ইউনিয়নের ব্রাক্ষ্মনখালী এলাকায় পাঠায় সে।তরুণী ঠিকানা মত রাত ৮টার দিকে ব্রাক্ষ্মনখালী হাবিব নগর এলাকায় রূপগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান হারেজের প্রতিষ্ঠিত এইচআর মডেল স্কুল অ্যান্ড কলেজে এলে প্রতিষ্ঠানের কেয়ারটেকার জামাল হোসেন তাকে রিসিভ করে।

পরে উক্ত প্রতিষ্ঠানে তৃতীয় তলায় সাবেক ভাইস চেয়ারম্যান হারেজের বিশ্রাম কক্ষে নিয়ে বসায়।সেখানে পূর্ব থেকে বসা ছিল হারেজের ড্রাইভার ও তার বাড়ির ভাড়াটিয়া নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার সুখদেবপুর গ্রামের আজিজ মিয়ার ছেলে আবু হানিফ ও হারেজের ভাতিজা আবু সাঈদের ছেলে আয়নাল হক।এসময় শুটিংয়ের কোন আলামত দেখতে না পেয়ে সে চলে যেতে উদ্যত হলে তারা উভয়ে সে তরুণীর মুখ বেধে রুমে তালাবন্ধ করে রাখে।

পরে রাত ১০টা থেকে ভোররাত ৩টা পর্যন্ত উভয় অভিযুক্ত পালাক্রমে তাকে গণধর্ষণ করে সেখানেই ফেলে রেখে যায়। পরে জামাল রাত সাড়ে ৩টার দিকে তাকে বের করে দিলে তরুণী ছাড়া পেয়ে ৯৯৯ এ ফোন করে। পরে ভোলাবো ফাঁড়ি পুলিশ ও রূপগঞ্জ থানা পুলিশ সেখান থেকে তাকে উদ্ধার করে এবং কেয়ারটেকার জামাল হোসেনকে গ্রেফতার করে। এ ঘটনায় সে তরুণী বাদি হয়ে রূপগঞ্জ থানায় গণধর্ষণের অভিযোগে মামলা করেছেন।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার (ওসি) এএফএম সায়েদ বলেন, পুলিশের রাষ্ট্রীয় জরুরি পরিসেবা ৯৯৯ এ বার্তা পেয়ে আমরা ভিকটিমকে উদ্ধার করি এবং এ ঘটনায় অভিযুক্ত একজনকে আটক করি। এ ব্যাপারে সে তরুণী বাদি হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা করেছেন। অন্যান্য আসামীদের গ্রেফতারের জন্য আমাদের অভিযান অব্যাহত আছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD