1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
 নারায়ণগঞ্জের রূপগঞ্জে ছাত্রী ধর্ষণ মামলায় শিক্ষক গ্রেপ্তার - দৈনিক কালজয়ী
বাংলাদেশ । শুক্রবার, ৩০ জুলাই ২০২১ ।। ২০শে জিলহজ, ১৪৪২ হিজরি

 নারায়ণগঞ্জের রূপগঞ্জে ছাত্রী ধর্ষণ মামলায় শিক্ষক গ্রেপ্তার

ফয়সাল আহমেদ:
  • প্রকাশিত: শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ৫৩ বার পড়েছে

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে সুমন মিয়া (৩২) নামের এক শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।শনিবার সকালে উপজেলার তারাব পৌরসভার রূপসী কাহিনা এলাকা থেকে ওই শিক্ষককে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত শিক্ষক সুমন মিয়া বগুরা জেলার গাবতলী থানার নিজগ্রাম এলাকার আজাহার ফকিরের ছেলে। বর্তমানে সুমন রুপসী কাহিনা এলাকার ফখরউদ্দিনের বাড়িতে ভাড়ায় বাস করে আসছেন।রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক গোলজার হোসেন জানান, দশম শ্রেণির ওই ছাত্রীকে প্রাইভেট পড়াতেন সুমন।

প্রাইভেট পড়ার সুযোগে দুইজনের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে তোলে তারা। চলতি বছরের গত ২ জানুয়ারি সকালে ছাত্রীর মা, বাবা ও বোন গাউছিয়া মার্কেটে বাজার করতে যান।সকাল ১০টার দিকে বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে ওই স্কুল ছাত্রীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্ক করেন সুমন।

শনিবার সকালে এ ঘটনায় স্কুলছাত্রী নিজে বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি শিশু ও নারী নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ এফ এম সায়েদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ছাত্রী ধর্ষণের মামলায় শিক্ষক সুমন মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। আসামিকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD