1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২
বাংলাদেশ । বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

শামীম পারভেজ:
  • প্রকাশিত: বুধবার, ৯ ফেব্রুয়ারি, ২০২২
  • ৫১২ বার পড়েছে

নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জনের মৃত্যু হয়েছে। বুধবার সকালে জেলার গুরুদাসপুর এবং নলডাঙ্গায় এই পৃথক দুর্ঘটনা ঘটে। পুলিশ জানায়, গুরুদাসপুরে সড়ক দুর্ঘটনায় জরিনা বেগম (৫০) নামের এক নারী নিহত হয়েছে। আজ বুধবার সকাল ছয়টার দিকে গুরুদাসপুর থানার শিধুলী বিশ্ব রোডের আইড়মারী ব্রিজের পাশে এই দুর্ঘটনা ঘটে। নিহত জরিনা বেগম মহিষ উপজেলার শিধুলী গ্রামের তাজের আলী ফকিরের স্ত্রী।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান জানান, আজ বুধবার সকালে একটি মহিষবাহী পিক আপ নাটোরের দিক থেকে সিরাজগঞ্জ এর দিকে যাচ্ছিল। বুুুধবার সকাল ছয়টার দিকে বনপাড়া হাটিকুমরুল রোডের মহিষ মারি ব্রিজ এলাকায় পৌঁছালে পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা জরিনা বেগম কে ধাক্কা দিয়ে মহা সড়কের পাশে পানিতে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই জরিনা বেগম মৃত্যুবরণ করেন। পুলিশ পিকআপ ভ্যানের চালক এবং তার হেলপারকে আটক করতে পারেনি।

অপর দিকে, নলডাঙ্গায় মোটরসাইকেলের ধাক্কায় পথচারী অলিম উদ্দিন নামের এক বৃদ্ধ নিহত হয়েছে। বুধবার বেলা ১১ টার দিকে উপজেলার পল্লী বিদ্যুৎ কার্যালয়ের সামনে এ সড়ক দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ মোটরসাইকেল জব্দ করলেও চালক পলাতক রয়েছে। নিহত অলিম উদ্দিন (৬০) উপজেলার পূর্ব সোনাপাতিল গ্রামের মৃত সুখচাঁন আলীর ছেলে।

নলডাঙ্গা থানা পুলিশ ও স্থানীয় এলাকাবাসী জানান, বুধবার বেলা ১১ টার দিকে উপজেলার পল্লী বিদ্যুৎ কার্যালয়ের সামনের সড়ক দিয়ে বাঁশিলা গ্রামের হবিবরের ছেলে পায়েল মোটসাইকেল নিয়ে টিকা নিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাচ্ছিলেন। এসময় পূর্ব সোনাপাতিল গ্রামের বৃদ্ধ অমিল উদ্দিন (৬০) সড়ক পারাপারের সময় পিছন থেকে মোটরসাইকেল ধাক্কা দেয়। এতে অমিল উদ্দিন গুরুতর আহত হয়। আহত অবস্থায় প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে সেখানে অবস্থার অবনতি হলে তাৎক্ষনিক নাটোর সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে মোটর সাইকেল জব্দ করা হলেও চালক পায়েল পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD