1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নাটোরের লালপুরে স্মার্টফোন না পেয়ে ৯ম শ্রেণীর ছাত্রীর আত্মহত্যা!
বাংলাদেশ । শনিবার, ২৭ জুলাই ২০২৪ ।। ১৯শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি মৌলভীবাজারে কাঁচাবাজার সহ নিত্য পন্যের দাম অস্থিতীশীল। কোটা বহাল রাখার দাবিতে ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভসহ মানববন্ধন কোটা সমাধানের দাবিতে ফুলবাড়ীতে শান্তিপূর্ণভাবে বিক্ষোভসহ সমাবেশ কোটা বিরোধী আন্দোলনে উত্তাল সৈয়দপুর শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল সারাদেশে আন্দোলনকারীদের ওপরে হামলার প্রতিবাদে উত্তাল ইবি বড়পুকুরিয়া কয়লা খনি এলাকার ঘরবাড়ীর ক্ষতিপূরণের দাবিতে মানববন্ধন সৈয়দপুরে বৃষ্টির পানিতে বন্দি ভুক্তভোগিদের সড়ক অবরোধ গুলিবিদ্ধ যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

নাটোরের লালপুরে স্মার্টফোন না পেয়ে ৯ম শ্রেণীর ছাত্রীর আত্মহত্যা!

নেওয়াজ মাহমুদ নাহিদ:
  • প্রকাশিত: সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ৪৬৪ বার পড়েছে

নাটোরের লালপুরে স্মার্টফোন না পেয়ে বাবার প্রতি অভিমানে আত্মহত্যা করেছে ৯ম শ্রেনীর ছাত্রী স্মৃতি খাতুন। আজ সোমবার সকাল ৮টার দিকে উপজেলার ওয়ালিয়া ইউনিয়নের ময়না গ্রামে এঘটনা ঘটে। মৃত স্মৃতি খাতুন ঐ গ্রামের আমিরুল ইসলামের ছোট মেয়ে এবং নান্দ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী।

নিহতের বড়ভাই ইমন আলী জানান- বাবার কাছে ভিডিও ফোন আবদার করেছিল তার বোন। দিনমজুর বাবা তা দিতে ব্যর্থ হলে, অভিমানে তার ভায়ের শয়নকক্ষের তীরের সাথে নিজের ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে স্মৃতি। এবিষয়ে লালপুর থানার উপ-পরিদর্শক কৃষ্ণ মোহন সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন- খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে এবং লালপুর থানায় একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD