1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নন্দীগ্রামে অভিযানে জুয়ারিসহ আটক ১০
বাংলাদেশ । শনিবার, ২৭ জুলাই ২০২৪ ।। ১৯শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি মৌলভীবাজারে কাঁচাবাজার সহ নিত্য পন্যের দাম অস্থিতীশীল। কোটা বহাল রাখার দাবিতে ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভসহ মানববন্ধন কোটা সমাধানের দাবিতে ফুলবাড়ীতে শান্তিপূর্ণভাবে বিক্ষোভসহ সমাবেশ কোটা বিরোধী আন্দোলনে উত্তাল সৈয়দপুর শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল সারাদেশে আন্দোলনকারীদের ওপরে হামলার প্রতিবাদে উত্তাল ইবি বড়পুকুরিয়া কয়লা খনি এলাকার ঘরবাড়ীর ক্ষতিপূরণের দাবিতে মানববন্ধন সৈয়দপুরে বৃষ্টির পানিতে বন্দি ভুক্তভোগিদের সড়ক অবরোধ গুলিবিদ্ধ যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

নন্দীগ্রামে অভিযানে জুয়ারিসহ আটক ১০

অসীম কুমার
  • প্রকাশিত: শুক্রবার, ২৮ জানুয়ারি, ২০২২
  • ৪৯১ বার পড়েছে
নন্দীগ্রামে অভিযানে জুয়ারিসহ আটক ১০

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রামে অভিযান চালিয়ে নয় জুয়ারি ও এক ছাগল চোরকে আটক করছে নন্দীগ্রাম থানা পুলিশ। বুধবার (২৬ জানুয়ারি) রাতে উপজেলার পৃথক এলাকা থেকে পৃথক অভিযানে তাঁদের আটক করা হয়। আটককৃতরা হলেন, জুয়ারি মোঃ শফিকুল ইসলাম (৩৬), মোঃ আব্দুল খালেক (৩৬), মোঃ আলিউল ইসলাম (৪৪), মোঃ আঃ হান্নান (৩৫), মোঃ আরিফুল ইসলাম (৪৮), মোঃ নজরুল ইসলাম (৪২), মোঃ সাগর হোসেন (২৮), মোঃ আব্দুল জলিল (৩৭), মোঃ শাহীন হোসেন (৩৬) এবং ছাগল চোর মোঃ আব্দুর রাজ্জাক (২৮)।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, নন্দীগ্রাম সদর ইউনিয়নের রনবাঘা সোনাপুকুর গ্রামে মোঃ রাসেদুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে জুয়া খেলার সামগ্রী, নগত আটত্রিশ হাজার আটশত পাঁচ টাকা ও নয় জুয়ারি এবং বুড়ইল ইউনিয়নের সরিষাবাদ বাংলা বাজার এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক পনের হাজার টাকা মূল্যের একটি ছাগলসহ আসামিকে আটক করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD