1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নন্দীগ্রামে অভিযানে জুয়ারিসহ আটক ১০
বাংলাদেশ । রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ ।। ৩রা রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার সিলেটে যৌথবাহিনীর অ্যাকশন শুরু; লাপাত্তা অস্ত্রধারীরা সচিবদের সঙ্গে বৈঠকে প্রধান উপদেষ্টা শিক্ষকদের হেনস্থা ও জোরপূর্বক অপসারণ বন্ধের দাবিতে মৌলভীবাজারে শিক্ষার্থীদের সমাবেশ ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে সিলেট সীমান্তে স্কুলছাত্রীর মৃত্যুর অভিযোগ সিলেট শহর জুড়ে আবারও ছয়লাভ নিবন্ধন ছাড়া অবৈধ অটোরিক্সা সিএনজি ভারতে পাচারকালে তাহিরপুর সীমান্তে ইলিশের চালান জব্দ! চাঁদপুর নার্সিং ইনস্টিটিউটে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বের সংঘর্ষে আহত ১০ রাস্তা নয় এ যেন মরণ ফাঁদ পালাতে গিয়ে বিমানবন্দরে যুবলীগের দুই নেতা আটক

নন্দীগ্রামে অভিযানে জুয়ারিসহ আটক ১০

অসীম কুমার
  • প্রকাশিত: শুক্রবার, ২৮ জানুয়ারি, ২০২২
  • ৫০৪ বার পড়েছে
নন্দীগ্রামে অভিযানে জুয়ারিসহ আটক ১০

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রামে অভিযান চালিয়ে নয় জুয়ারি ও এক ছাগল চোরকে আটক করছে নন্দীগ্রাম থানা পুলিশ। বুধবার (২৬ জানুয়ারি) রাতে উপজেলার পৃথক এলাকা থেকে পৃথক অভিযানে তাঁদের আটক করা হয়। আটককৃতরা হলেন, জুয়ারি মোঃ শফিকুল ইসলাম (৩৬), মোঃ আব্দুল খালেক (৩৬), মোঃ আলিউল ইসলাম (৪৪), মোঃ আঃ হান্নান (৩৫), মোঃ আরিফুল ইসলাম (৪৮), মোঃ নজরুল ইসলাম (৪২), মোঃ সাগর হোসেন (২৮), মোঃ আব্দুল জলিল (৩৭), মোঃ শাহীন হোসেন (৩৬) এবং ছাগল চোর মোঃ আব্দুর রাজ্জাক (২৮)।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, নন্দীগ্রাম সদর ইউনিয়নের রনবাঘা সোনাপুকুর গ্রামে মোঃ রাসেদুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে জুয়া খেলার সামগ্রী, নগত আটত্রিশ হাজার আটশত পাঁচ টাকা ও নয় জুয়ারি এবং বুড়ইল ইউনিয়নের সরিষাবাদ বাংলা বাজার এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক পনের হাজার টাকা মূল্যের একটি ছাগলসহ আসামিকে আটক করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD