1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নগরীর বাজার তদারকি অ‌ভিযা‌নে চার প্রতিষ্ঠানকে জরিমা*না
বাংলাদেশ । শনিবার, ২৭ জুলাই ২০২৪ ।। ২০শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি মৌলভীবাজারে কাঁচাবাজার সহ নিত্য পন্যের দাম অস্থিতীশীল। কোটা বহাল রাখার দাবিতে ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভসহ মানববন্ধন কোটা সমাধানের দাবিতে ফুলবাড়ীতে শান্তিপূর্ণভাবে বিক্ষোভসহ সমাবেশ কোটা বিরোধী আন্দোলনে উত্তাল সৈয়দপুর শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল সারাদেশে আন্দোলনকারীদের ওপরে হামলার প্রতিবাদে উত্তাল ইবি বড়পুকুরিয়া কয়লা খনি এলাকার ঘরবাড়ীর ক্ষতিপূরণের দাবিতে মানববন্ধন সৈয়দপুরে বৃষ্টির পানিতে বন্দি ভুক্তভোগিদের সড়ক অবরোধ গুলিবিদ্ধ যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

নগরীর বাজার তদারকি অ‌ভিযা‌নে চার প্রতিষ্ঠানকে জরিমা*না

নেকবর হোসেন :
  • প্রকাশিত: শনিবার, ২৫ মার্চ, ২০২৩
  • ১৭৪ বার পড়েছে

আজ ২য় রমজা‌নে ২৫ মার্চ, শ‌নিবার জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্ত‌র, কু‌মিল্লা জেলা কার্যাল‌য়ের উ‌দ্যো‌গে কু‌মিল্লা নগরীর বাদুরতলা ও টমছম ব্রিজ বাজা‌রে বি‌শেষ তদার‌কি অ‌ভিযান প‌রিচালনা করা হ‌য়ে‌ছে। অ‌ভিযা‌নে সব‌জি, ম‌ুরগী, মু‌দি, মাছ, মাংস ও ইফতা‌রির বাজার তদার‌কি করা হয়।

এ সময় জিলা‌পি‌তে অপদ্রব‌্য মিশ্রন ও অস্বাস্থ‌্যকর প‌রি‌বে‌শে প্রস্তুত এবং সংরক্ষণ করায় বাদুরতলা এলাকার নারায়ণগঞ্জ সুইট মিট‌কে ৫ হাজার টাকা জ‌রিমানা করা হয় ও ২০ কে‌জি নিম্নমা‌নের লবণ ধ্বংস করা হয়। অ‌তি‌রিক্ত মূ‌ল্যে ব্রয়লার মুরগী বি‌ক্রি করায় টমছম ব্রিজ এলাকার ইনসাফ ব্রয়লার হাউজ‌কে ২ হাজার টাকা জ‌রিমানা করা হয়।

দৃশ‌্যমান স্থা‌নে মূল‌্য তা‌লিকা প্রদর্শন না করায় মা বাবার দোয়া সোনালী হাউজ‌কে ২ হাজার টাকা জ‌রিমানা করা হয় এছাড়াও অ‌তি‌রিক্ত মূ‌ল্যে বেগুন বি‌ক্রি করায় ছালাউ‌দ্দি‌নের সব‌জির দোকান‌কে ৫শ` টাকা জ‌রিমানা করা হয় এবং অন‌্যদের সতর্ক করা হয়। আজ ভোক্তা অ‌ধিকার বি‌রোধী নানা কর্মকা‌ণ্ডের অ‌ভি‌যো‌গে মোট ৪ প্রতিষ্ঠান‌কে ৯ হাজার ৫শ` টাকা জ‌রিমানা করা হয়।

অ‌ভিযা‌নে হ‌্যান্ড মাই‌কের মাধ‌্যমে ব‌্যবসায়ী ও ভোক্তা সাধারণ‌দের করণীয় ও পালনীয় বিষ‌য়ে স‌চেতন করা হয়। বাজারকে স্থি‌তিশীল রাখ‌তে ব‌্যবসায়ী‌দের ক্রয়ের ভাউচার সংরক্ষণ ও ক্রেতা‌দের প্রয়োজনের অ‌তি‌রিক্ত ক্রয় না কর‌তে নি‌র্দেশনা দেওয়া হয়।সকাল ১০টা থে‌কে সহকার‌ী প‌রিচালক মো: আছাদুল ইসলা‌মের নেতৃ‌ত্বে প‌রিচা‌লিত এ অ‌ভিযা‌নে উপ‌জেলা স‌্যা‌নিটা‌রি ইন্স‌পেক্টর এ‌কে আজাদ ও জেলা পু‌লি‌শের এক‌টি টিম উপ‌স্থিত থে‌কে সা‌র্বিক সহ‌যো‌গিতা ক‌রেন। জনস্বা‌র্থে এ কার্যক্রম অব‌্যাহত থাক‌বে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD