1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নওগাঁয় বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার দাবিতে বিএনপির সংবাদ সম্মেলন
বাংলাদেশ । বুধবার, ২৬ জানুয়ারী ২০২২ ।। ২১শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

নওগাঁয় বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার দাবিতে বিএনপির সংবাদ সম্মেলন

রুহুল আমিন:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৬ জানুয়ারি, ২০২২
  • ৬৬ বার পড়েছে

বেগম খালেদা জিয়ার সু-চিকিৎসা ও মুক্তির দাবিতে নওগাঁয় জনসভা সফল করার লক্ষ্যে সংবাদ সম্মেলন করেছে জেলা বিএনপি। বৃহস্পতিবার দুপুরে শহরের কেড়ির মোড় বিএনপি’র দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জেলা বিএনপির আহবায়ক হাফিজুর রহমান বলেন, জেলা বিএনপির উদ্যোগে গত ২৮ ডিসেম্বর খালেদা জিয়ার সু-চিকিৎসা ও মুক্তির দাবিতে শহরের নওজোয়ান মাঠ এক জনসভার আয়োজন করা হয়। কিন্তু এই জনসভা বানচালের চেষ্টায় একই সময় একই মাঠে যুবলীগও কর্মসূচি ঘোষণা করলে জেলা প্রশাসন পৌরসভা এলাকায় ১৪৪ ধারা জারি করে। পরে প্রশাসনের অনুমতি না পেয়ে কেন্দ্রীয় নেতাদের সিধান্তে জনসভা স্থগিত করা হয়।

তিনি আরো বলেন, একই দাবিতে চলতি মাসের ১২ জানুয়ারি জনসভার জন্য শহরের তিনটি স্থান ব্যাবহারের অনুমতি চেয়ে আবারও স্থানীয় প্রশাসনের নিকট সার্বিক নিরাপত্তা ও সহযোগীতা চেয়ে আবেদন করা হয়েছে। তাই ১২ জানুয়ারি জনসভা সফল করতে সার্বিক সহযোগিতা কামনা করেন প্রশাসনের।

এসময় জেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক নাসির উদ্দিন আহমেদ ও রফিকুল আলম, নওগাঁ পৌরসভার মেয়র নজমুল হক সনি, সাবেক সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম ধলুসহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD