1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ধর্ষণের ঘটনা পুঁজি করে ইউপি সদস্য ও সহযোগীদের বিরুদ্ধে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ
বাংলাদেশ । শনিবার, ২৭ জুলাই ২০২৪ ।। ১৯শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি কোটা নিয়ে আপিল বিভাগের রায় অনুযায়ী প্রজ্ঞাপন জারি মৌলভীবাজারে কাঁচাবাজার সহ নিত্য পন্যের দাম অস্থিতীশীল। কোটা বহাল রাখার দাবিতে ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভসহ মানববন্ধন কোটা সমাধানের দাবিতে ফুলবাড়ীতে শান্তিপূর্ণভাবে বিক্ষোভসহ সমাবেশ কোটা বিরোধী আন্দোলনে উত্তাল সৈয়দপুর শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল সারাদেশে আন্দোলনকারীদের ওপরে হামলার প্রতিবাদে উত্তাল ইবি বড়পুকুরিয়া কয়লা খনি এলাকার ঘরবাড়ীর ক্ষতিপূরণের দাবিতে মানববন্ধন সৈয়দপুরে বৃষ্টির পানিতে বন্দি ভুক্তভোগিদের সড়ক অবরোধ গুলিবিদ্ধ যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

ধর্ষণের ঘটনা পুঁজি করে ইউপি সদস্য ও সহযোগীদের বিরুদ্ধে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ

কে.এম আলীঃ
  • প্রকাশিত: বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ৬৩৫ বার পড়েছে
যশোরের অভয়নগর উপজেলার  ৫ নং শ্রীধরপুর ইউনিয়নের ৯ নং ইউপি সদস্য  আনজার আলী মোল্লা ও তার অপর  দু’সহযোগীদের বিরুদ্ধে বিবাদী পক্ষের থেকে মোটা অংকের  টাকা  হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে।
বাদি -বিবাদী উভয় পক্ষ সহ  স্থানীয়দের  কাছ থেকে জানা যায়, গত ৮ জুলাই  উপজেলার কামকুল এলাকায় ১৬ বছর বয়সি এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠে। মেয়েকে (ভিকটিম) সামনে বিয়ে সাদি দিতে হবে ও থানা পুলিশকে কিছু টাকা দিতে হবে বলে ছেলের বড় ভাইর কাছ থেকে মেম্বারের জিম্বায়  ৫৩০০০ (তিপ্পান্ন) হাজার টাকা গ্রহন করেন  তার খালাতো ভাই নাজমুল সরদার।এদিকে  ধর্ষণের ঘটনা এলাকায় ছড়িয়ে পরলে অভয়নগর থানা পুলিশ বিষয়টা অবহিত হন।
এ ঘটনায় দু’দিন পর ১০ জুলাই ওই কিশোরীর পিতা বাদি হয়ে দু’জনকে  আসামি করে
অভয়নগর থানায় অভিযোগ দায়ের করলে থানা পুলিশ বিষয়টা আমলে নিয়ে একই এলাকার মৃত ইরাপ আলীর পুত্র আলী হোসেন (৩৫) কে আটক করে জেল হাজতে প্রেরন করেন। তবে এ ঘটনায় জড়িত বর্নী এলাকার মৃত আলীবক্সের পুত্র জিয়াউর রহমান (২২)এখনো পলাতক রয়েছে।
এ বিষয়ে অভিযুক্ত আসামী আলী হোসেনের বড় ভাই মোঃ কবির সরদার জানান, ঘটনা মিটিয়ে দেবার শর্তে মেম্বর আনজার আলীর জিম্মায় , নাজমুল ও সুমন এসে আমার কাছ থেকে ৫৩০০০ হাজার টাকা নেয়। তবে বিষয়টা  মিমাংসা করে দেয়নি। ভুক্তভোগী কিশোরীর পিতা জানান, বিবাদী পক্ষের কাছ থেকে টাকা নেওয়ার বিষয়টা আমি জানি। তবে আমি বা আমার পরিবার কোন টাকা পাইনি।
এ বিষয়ে ইউপি সদস্য আনজার   আলীর কাছে জানতে চাইলে  তিনি বলেন,  ধর্ষণের ঘটনা শুনেছি। আমার বিরুদ্ধে টাকা নেওয়ার যে অভিযোগ উঠেছে তা সত্য নয়।ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট ফারাজী নাসির উদ্দিন বলেন, এ ঘটনায় অভয়নগর থানায় মামলা হয়েছে। আপোষ মিমাংসার জন্য বিবাদী পক্ষের কাছ থেকে যদি আমার ইউপি সদস্য  টাকা নিয়ে থাকেন সেই টাকা যাতে ফেরত পায় সে বিষয়ে আমি প্রয়োজনীয় ব্যবস্থা নিব।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD