1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ধর্ষণের ঘটনা পুঁজি করে ইউপি সদস্য ও সহযোগীদের বিরুদ্ধে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ
বাংলাদেশ । বুধবার, ৩০ নভেম্বর ২০২২ ।। ৫ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
ব্রেকিং নিউজ
কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানা এলাকা হতে ৩৫ কেজি গাঁজা’সহ ০২জন মাদক কারবারি গ্রেফতার। তাড়াশে নিজের অন্ডকোষ নিজেই কাটলেন চাঁদপুর হিলশা সিটি রোটারী ক্লাবের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত ভোলা যুব ডেভেলপমেন্ট সোসাইটি (বিডিএস) সামাজিক সংগঠনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত দীর্ঘ ৭ বছর পর সিংগাইর উপজেলা আ’লীগের সম্মেলন। সভাপতি মমতাজ বেগম এমপি,সম্পাদক ভিপি শহিদ চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে ২০ দিন ধরে হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে যুবক ব্রাহ্মণপাড়ায় দুই মাদক কারবারিসহ গ্রেফতার ৩ মাধবপুরে সমাজসেবা অনুদান তুলে দেন, প্রতিমন্ত্রী মাহবুব আলী রূপগঞ্জে জাতীয় সাহিত্য সম্মেলন রূপগঞ্জে মাসোহারা দিতে দেরি হওয়ায় নির্যাতন, এএসআই ক্লোজড

ধর্ষণের ঘটনা পুঁজি করে ইউপি সদস্য ও সহযোগীদের বিরুদ্ধে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ

কে.এম আলীঃ
  • প্রকাশিত: বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ১৫৭ বার পড়েছে
যশোরের অভয়নগর উপজেলার  ৫ নং শ্রীধরপুর ইউনিয়নের ৯ নং ইউপি সদস্য  আনজার আলী মোল্লা ও তার অপর  দু’সহযোগীদের বিরুদ্ধে বিবাদী পক্ষের থেকে মোটা অংকের  টাকা  হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে।
বাদি -বিবাদী উভয় পক্ষ সহ  স্থানীয়দের  কাছ থেকে জানা যায়, গত ৮ জুলাই  উপজেলার কামকুল এলাকায় ১৬ বছর বয়সি এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠে। মেয়েকে (ভিকটিম) সামনে বিয়ে সাদি দিতে হবে ও থানা পুলিশকে কিছু টাকা দিতে হবে বলে ছেলের বড় ভাইর কাছ থেকে মেম্বারের জিম্বায়  ৫৩০০০ (তিপ্পান্ন) হাজার টাকা গ্রহন করেন  তার খালাতো ভাই নাজমুল সরদার।এদিকে  ধর্ষণের ঘটনা এলাকায় ছড়িয়ে পরলে অভয়নগর থানা পুলিশ বিষয়টা অবহিত হন।
এ ঘটনায় দু’দিন পর ১০ জুলাই ওই কিশোরীর পিতা বাদি হয়ে দু’জনকে  আসামি করে
অভয়নগর থানায় অভিযোগ দায়ের করলে থানা পুলিশ বিষয়টা আমলে নিয়ে একই এলাকার মৃত ইরাপ আলীর পুত্র আলী হোসেন (৩৫) কে আটক করে জেল হাজতে প্রেরন করেন। তবে এ ঘটনায় জড়িত বর্নী এলাকার মৃত আলীবক্সের পুত্র জিয়াউর রহমান (২২)এখনো পলাতক রয়েছে।
এ বিষয়ে অভিযুক্ত আসামী আলী হোসেনের বড় ভাই মোঃ কবির সরদার জানান, ঘটনা মিটিয়ে দেবার শর্তে মেম্বর আনজার আলীর জিম্মায় , নাজমুল ও সুমন এসে আমার কাছ থেকে ৫৩০০০ হাজার টাকা নেয়। তবে বিষয়টা  মিমাংসা করে দেয়নি। ভুক্তভোগী কিশোরীর পিতা জানান, বিবাদী পক্ষের কাছ থেকে টাকা নেওয়ার বিষয়টা আমি জানি। তবে আমি বা আমার পরিবার কোন টাকা পাইনি।
এ বিষয়ে ইউপি সদস্য আনজার   আলীর কাছে জানতে চাইলে  তিনি বলেন,  ধর্ষণের ঘটনা শুনেছি। আমার বিরুদ্ধে টাকা নেওয়ার যে অভিযোগ উঠেছে তা সত্য নয়।ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট ফারাজী নাসির উদ্দিন বলেন, এ ঘটনায় অভয়নগর থানায় মামলা হয়েছে। আপোষ মিমাংসার জন্য বিবাদী পক্ষের কাছ থেকে যদি আমার ইউপি সদস্য  টাকা নিয়ে থাকেন সেই টাকা যাতে ফেরত পায় সে বিষয়ে আমি প্রয়োজনীয় ব্যবস্থা নিব।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD