1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দৌলতপুরে স্বতন্ত্র প্রার্থীকে পেটালেন নৌকা প্রার্থীর সমর্থকরা আহত-৩
বাংলাদেশ । বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১ ।। ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

দৌলতপুরে স্বতন্ত্র প্রার্থীকে পেটালেন নৌকা প্রার্থীর সমর্থকরা আহত-৩

মিজানুর রহমান:
  • প্রকাশিত: শনিবার, ২০ নভেম্বর, ২০২১
  • ৬২ বার পড়েছে
দৌলতপুরে স্বতন্ত্র প্রার্থীকে পেটালেন নৌকা প্রার্থীর সমর্থকরা আহত-৩

কুষ্টিয়ার দৌলতপুরে স্বতন্ত্র প্রার্থীকে পেচালেন নৌকা প্রার্থীর সমর্থকরা। হামলায় স্বতন্ত্র প্রার্থী মোস্তফা কামাল নাড়ু হাজী (৫০) আহত হয়ে দৌলতপুর হাসপাতালে ভর্তি হয়েছেন। এ ঘটনায় আরও ২ জন আহত হয়েছেন। শনিবার বেলা ১১টার দিকে উপজেলার হোসেনাবাদ বাজারে এ হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটে।

দৌলতপুর থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, মথুরাপুর ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী মথুরাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল নাড়ু হাজী নির্বাচনী গণসংযোগ করার সময় আওমালী লীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী সরদার হাসিম উদ্দিন হাসুর সমর্থকরা তার ওপর হামলা চালায়। এসময় দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষ চলাকালে ধাওয়া পাল্টা ধাওয়া ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। খবর পেয়ে দৌলতপুর থানার ওসি নাসির উদ্দিনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। সংঘর্ষে স্বতন্ত্র প্রার্থী মোস্তফা কামাল নাড়ু হাজীসহ ৩জন আহত হয়। আহতদের উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে ভর্তি করা হয়।

সংঘর্ষের বিষয়ে দৌলতপুর থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম শফিক জানান, হোসেনাবাদ বাজারে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে এক প্রার্থীসহ বেশ কয়েক আহত হয়েছে। ঘটনাস্থলে ওসি স্যার গিয়েছিলেন। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। সংঘর্ষের ঘটনায় দুইপক্ষের মামলা নেওয়া হবে।

অপরদিকে শুক্রবার রাত ৮টার দিকে দুই মেম্বর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষ চলাকালে ককটেল বিষ্ফোরণ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে অন্তত ২জন আহত হয়েছেন। দৌলতপুর উপজেলার পিয়ারপুর ইউনিয়নের পিয়ারপুর দাসপাড়া গ্রামে সংঘর্ষের এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, ইউপি নির্বাচনে ভোট চাওয়াকে কেন্দ্র করে প্রতিদ্বন্দ্বি দুই মেম্বর বা সদস্য প্রার্থী সালামত ও আব্দুল হান্নানের সমর্থকরা সংঘর্ষে লিপ্ত হয়। এসময় তারা একে অপরকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ, ধাওয়া পাল্টা ধাওয়া ও ককটেল বিষ্ফোরণ ঘটালে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে সংঘর্ষে লিপ্তরা পালিয়ে যায়। সংঘর্ষে অন্তত দুইজন আহত হলে পলান (৪৫) নামে একজন কে দৌলতপুর হাসপাতালে ভর্তি করা হয়।

সংঘর্ষের ঘটনার বিষয়ে পিয়ারপুর ইউপি চেয়ারম্যান ও চেয়ারম্যান প্রার্থী আবু ইউসুফ লালু বলেন, দুই মেম্বর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও ককটেল বিষ্ফোরণের ঘটনা ঘটেছে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করেছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD