1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
একটি গ্রামেই করোনা আক্রান্ত হয়ে ২২দিনে ১৩ জনের মৃত্যু
বাংলাদেশ । রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১ ।। ১৮ই সফর, ১৪৪৩ হিজরি
ব্রেকিং নিউজ
মুন্সীগঞ্জের শ্রীনগরে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কে ট্রাক-পিক আপ ভ্যানের সংঘর্ষে নিহত-৩ প্রতিবন্ধীর জায়গা দখল,ন্যায়ের আশায় ঘুরছেন প্রশাসনের দুয়ারে মৌলভীবাজারে বিদ্যুৎপৃষ্টে নবম শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু কুমিল্লার বুড়িচং থানার অভিযানে গাঁজাসহ ২মাদক কারবারি আটক মুন্সীগঞ্জে হাতুড়ি পেটায় নিহত মীম হত্যা মামলায় আটক-১ চট্টগ্রামের আনোয়ারায় পৃথক পুলিশি অভিযানে ওয়ারেন্টভুক্ত ৪আসামী আটক কুমিল্লার চান্দিনায় বিশাল শোডাউন নিয়ে ছাত্রলীগ নেতা সোহাগকে বরণ শেখ হাসিনার হাত ধরেই বাংলাদেশ এগিয়ে যাচ্ছে-বেগম মতিয়া চৌধুরী চাঁদপুরে মেঘনায় নৌ পুলিশের অভিযানে ১৪লাখ মিটার কারেন্ট জাল ও মাছ জব্দ

একটি গ্রামেই করোনা আক্রান্ত হয়ে ২২দিনে ১৩ জনের মৃত্যু

মিজানুর রহমান:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ১০৮ বার পড়েছে

কুষ্টিয়া দৌলতপুর উপজেলার আড়ীয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ছোট একটি গ্রাম লক্ষিপুর, সেই গ্রামে গত ২২ দিনে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ১৩ জন। এ বিষয়ে উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য দপ্তরে কোন তথ্য না থাকায় দিন দিন গ্রামটি মৃত্যু পুরিতে পরিণত হচ্ছে। বিভিন্ন পত্র পত্রিকায় খবরটি প্রকাশিত হলে উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য দপ্তরের নজরে আসে।

মঙ্গল বার দুপুরে উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদ মামুন, উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার, দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর টি.এইচ.ও. তৌহিদুল হাছান তুহিন, আড়ীয়া ইউনিয়ন চেয়ারম্যান সাইদ আনছারি বিপ্লব গ্রামটি পরিদরর্শন করেন।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার জানান, এই ছোট একটি গ্রামে এত মানুষ আক্রান্ত হচ্ছে এবং ২২ দিনে ১৩ জন মানুষ মারা গেছে এ তথ্যটা আমাদের কাছে পৌঁছায় নাই। আজ সকালেই জানতে পেরেছি চেয়ারম্যান সাইদ আনছারি বিপ্লব বিষটি জানালে আমরা এসেছি। তবে তথ্য না পাওয়াতে আমাদের বিলম্ব হয়েছে। আগে জানতে পারলে হয়তো মানুষকে আর সচেতন করতে পারতাম।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD