1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দোয়ারাবাজারে মদের চালানসহ তিনজন আটক
বাংলাদেশ । রবিবার, ২৩ জুন ২০২৪ ।। ১৬ই জিলহজ, ১৪৪৫ হিজরি

দোয়ারাবাজারে মদের চালানসহ তিনজন আটক

এনামুল কবির মুন্না:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩২৬ বার পড়েছে
সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নে বিশেষ অভিযান চালিয়ে ভারতীয় তৈরী ৩০বোতল মদসহ তিনজনকে আটক করেছে দোয়ারাবাজার থানা পুলিশ। আটককৃতরা হলেন উপজেলার পান্ডারগাঁও ইউনিয়নের পলিরচর গ্রামের মোঃ নুরুল ইসলামের পুত্র মোঃ ফয়জুল ইসলাম (৩০),আব্দুল হকের পুত্র মোঃ আবুল কালাম (৩৪) ও আফছরনগর (শ্রীপুর)গ্রামের মোঃ খলিলুর রহমানের পুত্র সিএনজি ড্রাইভার মোঃ ইমরান আহমদ (২৫)।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত সাড়ে ১০টার দিকে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ( ওসি) বদরুল হাসানের দিকনির্দেশনায় এসআই মুহাম্মদ আসলাম হোসেনের নেতৃত্বে সংঙ্গীয় ফোর্সদের সহযোগিতায় উপজেলার দোহালিয়া  ইউনিয়নের কাঞ্চনপুর সিএনজি স্ট্যান্ডের সামনে সুনামগঞ্জ টু ছাতক গামী পাঁকা রাস্তার উপর সিএনজি তল্লাশি করে মোঃ ফয়জুল ইসলাম,মোঃ আবুল কালাম ও সিএনজি ড্রাইভার মোঃ ইমরান আহমদের হেফাজতে থাকা সিএনজি গাড়ীর পিছনের সীটে একটি পাটের বস্তার ভিতরে থাকা ভারতীয় তৈরী ১৯ বোতল ম্যাগ ডুয়েল ও অপর পাটের বস্তার ভিতরে ১১বোতল অফিসার চয়েজ মোট ৩০ বোতল মদ ও সিএনজি জব্ধ করত:তাদের আটক করে মামলা দায়ের  করা হয়েছে। দোয়ারাবাজার থানার মামলা নং-০৪, তাং-০৫/০৯/২০২৩ খ্রিঃ
দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো:বদরুল হাসান সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে আটককৃতদের  বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আটককৃত আসামিদেরকে সুনামগঞ্জ আদালত প্রেরণ করা হয়েছে। মাদকের বিরোদ্ধে আমাদের অভিযান অব্যাহত  থাকবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD