1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দোয়ারাবাজারের শিশু ইমন বাঁচতে চায়
বাংলাদেশ । রবিবার, ১৯ মে ২০২৪ ।। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
বিরল ঘটনার জন্ম দিয়ে ৩ বন্ধুর আমেরিকা জয় খেটে খাওয়া দিনমজুর মানুষের মাঝে ছাতা গ্লোকোজ স্যালাইন ও পানির পট বিতরণ জামালগঞ্জে নদীর ওপর সেতু না থাকায় জনদুর্ভোগ চরমে!! মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী

দোয়ারাবাজারের শিশু ইমন বাঁচতে চায়

এনামূর কবির মুন্না :
  • প্রকাশিত: বুধবার, ১৫ মার্চ, ২০২৩
  • ১৩৬ বার পড়েছে

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার ১১ বছরের ফুট ফুটে শিশু বাচ্ছা ইমন। পাঁচ বছর ধরে হার্ড ছিদ্র দুটি জটিল রোগের সঙ্গে যুদ্ধ করছে। বর্তমানে তাঁর স্বাস্থ্যের দ্রুত অবনতি হচ্ছে। সমাজের বিত্তবানরাদের সামান্য সহযোগিতায় স্বাভাবিক জীবনে ফিরতে পারে শিশু বাচ্চা ইমন।

সে উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের বাঙ্গাপাড়া গ্রামের আশক আলী ছেলে ইমন। সে চতুর্থ শ্রেণী ছাত্র। দীর্ঘ পাঁচ যাবত হার্ড ছিদ্র রোগের ভোগছে সে। দরিদ্র পরিবারে জন্ম ইমনের তার পিতা একজন রাজমিস্ত্রি প্রতিদিন কাজ করে কোনো মতে সংসার চালান। ছেলে চিকিৎসার জন্য প্রয়োজন অনেক টাকা।

চিকিৎসকরা জানিয়েছেন, যত দ্রুত সম্ভব অপারেশন করাতে হবে। এ জন্য খরচ হবে ১ লাখ ২০ হাজার টাকা প্রয়োজন। শিশুটির পরিবারের পক্ষে এই খরচ বহন করা সম্ভব হচ্ছে না। এলাকাবাসী জানান সমাজের বিত্তবানরা হাত বাড়িয়ে দিলে ইমনের চিকিৎসা করানো যাবে।

ইমনের মা বলেন আমার ছেলে আমার সবকিছু একজন মা হয়ে কিভাবে ছেলেকে মরতে দেখি, সমাজের বিত্তবানরা আছেন আমার ছেলেকে বাঁচাতে সাহায্য করুন।ইমনের বাবার সঙ্গে যোগাযোগ করা যাবে ০১৯৮৪৮৭৮৪৯৩ নম্বরে। বিকাশ একাউন্ট খোলা আছে। চাইলে এতে সহায়তা পাঠানো যাবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD