1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দোয়ারাবাজারের শিশু ইমন বাঁচতে চায়
বাংলাদেশ । রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ ।। ৩রা রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার সিলেটে যৌথবাহিনীর অ্যাকশন শুরু; লাপাত্তা অস্ত্রধারীরা সচিবদের সঙ্গে বৈঠকে প্রধান উপদেষ্টা শিক্ষকদের হেনস্থা ও জোরপূর্বক অপসারণ বন্ধের দাবিতে মৌলভীবাজারে শিক্ষার্থীদের সমাবেশ ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে সিলেট সীমান্তে স্কুলছাত্রীর মৃত্যুর অভিযোগ সিলেট শহর জুড়ে আবারও ছয়লাভ নিবন্ধন ছাড়া অবৈধ অটোরিক্সা সিএনজি ভারতে পাচারকালে তাহিরপুর সীমান্তে ইলিশের চালান জব্দ! চাঁদপুর নার্সিং ইনস্টিটিউটে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বের সংঘর্ষে আহত ১০ রাস্তা নয় এ যেন মরণ ফাঁদ পালাতে গিয়ে বিমানবন্দরে যুবলীগের দুই নেতা আটক

দোয়ারাবাজারের শিশু ইমন বাঁচতে চায়

এনামূর কবির মুন্না :
  • প্রকাশিত: বুধবার, ১৫ মার্চ, ২০২৩
  • ১৫৭ বার পড়েছে

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার ১১ বছরের ফুট ফুটে শিশু বাচ্ছা ইমন। পাঁচ বছর ধরে হার্ড ছিদ্র দুটি জটিল রোগের সঙ্গে যুদ্ধ করছে। বর্তমানে তাঁর স্বাস্থ্যের দ্রুত অবনতি হচ্ছে। সমাজের বিত্তবানরাদের সামান্য সহযোগিতায় স্বাভাবিক জীবনে ফিরতে পারে শিশু বাচ্চা ইমন।

সে উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের বাঙ্গাপাড়া গ্রামের আশক আলী ছেলে ইমন। সে চতুর্থ শ্রেণী ছাত্র। দীর্ঘ পাঁচ যাবত হার্ড ছিদ্র রোগের ভোগছে সে। দরিদ্র পরিবারে জন্ম ইমনের তার পিতা একজন রাজমিস্ত্রি প্রতিদিন কাজ করে কোনো মতে সংসার চালান। ছেলে চিকিৎসার জন্য প্রয়োজন অনেক টাকা।

চিকিৎসকরা জানিয়েছেন, যত দ্রুত সম্ভব অপারেশন করাতে হবে। এ জন্য খরচ হবে ১ লাখ ২০ হাজার টাকা প্রয়োজন। শিশুটির পরিবারের পক্ষে এই খরচ বহন করা সম্ভব হচ্ছে না। এলাকাবাসী জানান সমাজের বিত্তবানরা হাত বাড়িয়ে দিলে ইমনের চিকিৎসা করানো যাবে।

ইমনের মা বলেন আমার ছেলে আমার সবকিছু একজন মা হয়ে কিভাবে ছেলেকে মরতে দেখি, সমাজের বিত্তবানরা আছেন আমার ছেলেকে বাঁচাতে সাহায্য করুন।ইমনের বাবার সঙ্গে যোগাযোগ করা যাবে ০১৯৮৪৮৭৮৪৯৩ নম্বরে। বিকাশ একাউন্ট খোলা আছে। চাইলে এতে সহায়তা পাঠানো যাবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD