1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দিনাজপুরে নিখোঁজের পরের দিন মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার
বাংলাদেশ । বুধবার, ২৬ জানুয়ারী ২০২২ ।। ২১শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

দিনাজপুরে নিখোঁজের পরের দিন মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার

আরিফুল ইসলাম জিমন:
  • প্রকাশিত: সোমবার, ১০ জানুয়ারি, ২০২২
  • ৫৮ বার পড়েছে

দিনাজপুরের ঘোড়াঘাটে নিখোঁজের পরের দিন কাদা মাখা অবস্থায় আবুবক্কর সিদ্দিক (০৯) নামে এক মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার ২নং পালশা ইউপি’র দেওগ্রামের পূর্বপাড়া এলাকার রুহুল আমিন ফকুর ছেলে। রবিবার (০৯ জানুয়ারি) দুপুরে মৃত বাচ্চাটির বাড়ি থেকে ৩/৪ শত গজ দূরে রাস্তার পার্শ্বে একটি ছোট শুকনো ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঘটনার আগের দিন সন্ধ্যায় বাচ্চাটির মা আসিয়া বেগম তার ছেলেকে মাদ্রাসায় রেখে বাড়ি চলে যায়। অপরদিকে মৃত বাচ্চাটির দাদা শামসুল ইসলাম প্রতিদিনের ন্যায় ডুগডুগি বাজারে তার দোকান বন্ধ করে বাড়ি যাওয়ার পূর্বে নাতিকে দেখার জন্য মাদ্রাসায় গিয়ে খোঁজ করলে তাকে না পেয়ে বাড়িতে গিয়ে অনেক খোঁজ করেও তাকে আর পাওয়া যায় না। এমতাবস্থায় পরদিন রবিবার সকালে বাড়ির পার্শ্বে ছোট একটি ছোট্ট ডোবায় কাদা মাখা অবস্থায় একটি লাশ দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু হাসান কবির (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে। তবে শরীরে কোনো ধরনের আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। শুধুমাত্র নাকের ডান পাশের ফুটো দিয়ে অল্প-সল্প রক্ত বের হতে দেখা গেছে। এ ব্যাপারে মৃতের বাবা থানায় এসে পৌছলে তিনি বাদি হয়ে একটি মামলাও করবেন বলে নিশ্চিত করেছেন পুলিশের এই কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD