1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দিনাজপুরের বিরামপুরে মাদকদ্রব্য বিক্রি ও সেবনের দায়ে কারাদন্ড ৩
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১ ।। ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
ব্রেকিং নিউজ
চট্টগ্রামে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) জশনে জুলুসে লাখো মানুষের ঢল টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে বাস,নিহত-১ কুমিল্লার বাঙ্গরায় সোহেল হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার ফেসবুক পোষ্টে কমেন্ট করা নিয়ে বরগুনায় দফায় দফায় মারামারিতে আহত-৩ কুষ্টিয়ার দৌলতপুরে গাঁজাসহ মাদক কারবারী আটক তিস্তার পানিতে তলিয়ে গেছে ডিমলা ও জলঢাকার ২২টি গ্রাম,পানি বন্দি ৪০হাজার মানুষ নওগাঁয় সাংবাদিককে লাঞ্ছিতের অভিযোগ আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে মুন্সীগঞ্জে কাভার্ড ভ্যান ও পিকআপের সংঘর্ষে নিহত-১ চট্টগ্রামের আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীরা পাচ্ছে না সরকারি এ্যাম্বুলেন্স সেবা কুমিল্লার মুরাদনগরে সিএনজি চালক হত্যার ঘটনায় ২জন আটক

দিনাজপুরের বিরামপুরে মাদকদ্রব্য বিক্রি ও সেবনের দায়ে কারাদন্ড ৩

মোঃ সাইফুল ইসলাম:
  • প্রকাশিত: সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ৭১ বার পড়েছে
Dinajpor News

দিনাজপুরের বিরামপুরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মাদকদ্রব্য বিক্রি ও সেবনের দায়ে ৩ জনকে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।সোমবার (০৯ আগস্ট) সকাল ১১টার সময় বিরামপুর পৌর শহর ইসলামপাড়া মহল্লায় এ অভিযান পরিচালিত হয় বলে ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়।এসময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার।

বিনাশ্রম কারাদণ্ডপ্রাপ্ত আসামীরা হলেন- ইসলামপাড়া গ্রামের হাবিবুর রহমান পুত্র ময়নুল ইসলাম (৩০), পার্শ্ববর্তী উপজেলার নবাবগঞ্জ (হরিলাকুর) গ্রামের মৃত আঃ হাকিম পুত্র বাবলু (৪০) এবং শকুনখোলা গ্রামের মৃত আব্দুর রহিম পুত্র আবু সাঈদ (৪০)। এসময় মাদকদ্রব্য বিক্রি ও সেবনের অপরাধে এই ৩ জন ব্যক্তিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে-২০১৮(৯)১ (গ) ধারায় ময়নুল ইসলামকে ১ বছর, বাবলু ও আবু সাঈদ হোসেনকে ৬ মাস প্রত্যকে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন-ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার।

এসময় উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার সবুজ বাংলা ২৪ কে বলেন- মাদকের বিরুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রী’র জিরো টলারেন্স বাস্তবায়নের নির্দেশনায় বিরামপুর উপজেলা প্রশাসন এবং আইন-শৃংখলা বাহিনী কঠোর তৎপরতা রয়েছে। এ অভিযান নিয়মিত অব্যাহত থাকবে বলে জানান তিনি।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন- মাদকদ্রব্য বিক্রি ও সেবনের অপরাধে ৩ জনকে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত। তিনি আরো বলেন- মাদকদ্রব্য বিক্রি এবং মাদকদ্রব্য সেবন নির্মুল করার লক্ষে বিরামপুর থানা পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। মাদকের বিষয়ে কোন ছাড় নাই। যেসব স্থানে মাদক বেচাকেনা হয় বা হচ্ছে সেখানে নিয়মিত এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।এসময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে এসআই (নিঃ) নুর আলম সিদ্দিকের নেতৃত্ব বিরামপুর থানা পুলিশের একটি টিমসহ উপজেলা প্রশাসন অফিসের স্টাফরা উপস্থিত ছিলেন।এধরনের মাদকদ্রব্য বিক্রি ও মাদকদ্রব্য সেবনকারীর বিরুদ্ধে অভিযানকে এলাকাবাসী সাধুবাদ জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD